রাজধানীতে সড়কে প্রাণ গেল দুইজনের

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১১ মার্চ ২০১৮, ১১:৫৩ | প্রকাশিত : ১১ মার্চ ২০১৮, ১০:২৮
ফাইল ছবি

রাজধানীর পুরান ঢাকার গেন্ডারিয়া এবং ধানমন্ডির সায়েন্স ল্যাবরেটরির সামনে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন।

নিহতরা হলেন- নূরুল ইসলাম হাওলাদার (৬০) এবং মো. আলমগীর হোসেন হাওলাদার (৪০)।

শনিবার দিবাগত রাতে দুর্ঘটনা দুটি ঘটে। এ ঘটনায় একজন রিকশা চালকও আহত হয়েছেন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুরান ঢাকার গেন্ডারিয়া দয়াগঞ্জ মোড়ে রাস্তা পারাপারের সময় বাসের ধাক্কায় নূরুল ইসলাম নামের এক বৃদ্ধ নিহত হন। তার মেয়ের স্বামী নুর ইসলাম বলেন, রাত সাড়ে ১১টার দিকে দয়াগঞ্জ মোড়ে রাস্তা পার হচ্ছিলেন নূরুল ইসলাম। ওই সময় একটি যাত্রীবাহী বাস তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত নূরুল ইসলাম পটুয়াখালীর সদর থানার দুমকি গ্রামের মৃত হাতেম আলী হাওলাদারের ছেলে। তিনি ঢাকার কদমতলী থানার ধনিয়াবাজারে তার ছেলের বাসায় বেড়াতে এসেছিলেন।

ঘটনার সত্যতা স্বীকার করে গেন্ডারিয়া থানার উপপরিদর্শক রুহুল আমিন বলেন, এ ঘটনায় ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। নিহতের পরিবারের সদস্যরা তার লাশ ময়না তদন্ত ছাড়াই দাফনের জন্য আবেদন করেছেন।

অপরদিকে রাজধানীর ধানমন্ডি থানার সায়েন্স ল্যাবরোটরি এলাকায় প্রাইভেটকারের ধাক্কায় আলমগীর হোসেন নামের আরেক প্রাইভেটকার চালকের মৃত্যু হয়েছে। নিহত আলমগীর হোসেনের চাচাতো ভাই মো. আল আমিন বলেন, রাত ১২টার দিকে সদরঘাট থেকে বাসে নেমে একটি রিকশাযোগে ঝিগাতলার বাসায় যাচ্ছিলেন আলমগীর। ওই সময় পেছন থেকে একটি প্রাইভেটকার তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে একটার দিকে আলমগীরকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আলমগীরকে বহনকারী রিকশা চালকও গুরুতর আহত হয়েছেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ১০৩ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

নিহত আলমগীর হোসেন হাওলাদার রাজধানীর হাজারীবাগ থানার ঝিগাতলার ট্যানারি মোড়ে একটি বাড়িতে ভাড়া থাকতেন। তিনি ঝালকাঠির নলছিটি থানার মৃত আবদুল কাদের হাওলাদারের ছেলে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, নিহত আলমগীরের লাশ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রয়েছে।

(ঢাকাটাইমস/১১মার্চ/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :