নজর কেড়েছে মুশফিকের নাগিন স্টাইল

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১১ মার্চ ২০১৮, ২২:২৮ | প্রকাশিত : ১১ মার্চ ২০১৮, ১২:৩৯

নিদহাস ট্রফিতে নিজেদের দ্বিতীয় ম্যাচে ইতিহাস করা এক জয় অর্জন করলো বাংলাদেশ। টানা হারের বৃত্ত থেকে বাংলাদেশকে দারুণ জয়ে ফিরেয়ে আনলেন প্রেমাদাসার জয়ের নায়ক মুশফিকুর রহিম। ৩৫ বলে পাঁচ চার ও চার ছয়ে ৭২ রান। এই ইনিংসটা শুধু কয়েকটি সংখ্যার সমহার নয়। বরং কিছু জমে থাকা কষ্টের জবাব, নিজেকে প্রমাণের প্রাপ্তি আর দেশের রেকর্ড গড়া জয়। তাই তো ম্যাচ শেষে নাগিন স্টেইলের উদযাপনে নিজেকে সবার সামনে মেলে ধরলেন এই তারকা।

মুলত ঘরের মাঠে শেষ হওয়া শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টিতে শুরু হয় এই নাগিন ডান্স উদযাপন। দুই ম্যাচ টি-টোয়েন্টির প্রথম ম্যাচে সাকিবের ইনজুরির কারণে দলে জায়গা পান তরুণ স্পিনার নাজমুল অপু। সেই ম্যাচে অন্য বোলারদের চেয়ে আলাদা ছিলেন অপু। মাত্র ২২ রান দিয়ে নেন দুটি উইকেট। উইকেট পাওয়ার পর এই নাগিন স্টাইলে ডান্স দিয়ে উদযাপন করেন তিনি। সেই ম্যাচে হারা দিয়ে শুরু করলেও প্রেমাদাসায় জয় দিয়েই আবারও নাগির ডান্সে উদযাপন শুরু করেন মুশফিকুর রহিম।

শনিবার স্বাগতিকদের দেয়া ২১৫ রানের পাহাড় সমান জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে ১৯.৪ ওভারে পাঁচ উইকেট হারিয়ে জয় তুলে নেয় বাংলাদেশ। আন্তর্জাতিক ক্যারিয়ারে তিনশর বেশি ম্যাচ খেলা মুশফিক এই দিন খেলেন ক্যারিয়ারে সেরা ইনিংস।

এই দিন মুশফিক যখন ব্যাট করতে নামেন তখন জয়ের জন্য দলের প্রয়োজন ছিলো ৬৩ বলে ১১৫ রান। উইকেট হারানোর চাপ এবং টানা পরাজয়ের চাপ কাটিয়ে বেশ দারুণ ভাবেই ব্যাট চালান তিনি। এইদিন দলের ব্যাটিংয়ে যখন যা প্রয়োজন তখন তাই এসেছিলো তার ব্যাট থেকে। খানিকটা চোট পেয়েও দমে যাননি তিনি। মস্তিষ্ককে সঠিক ভাবে কাজে লাগিয়ে ব্যাট চালিয়ে দলকে জয়ের স্বাদ এনে দেন এই ব্যাটসম্যান।

টি-টোয়েন্টি ক্রিকেটে বেশি রান তাড়া করে জয়ের দিক থেকে বাংলাদেশের এই জয় চতুর্থ। এই তালিকায় এশিয়া মহাদেশের মধ্যে সবার উপরে রয়েছে বাংলাদেশ। অর্থাৎ, ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা রয়েছে বাংলাদেশের পেছনে।

নাগিন নাচের ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

(ঢাকাটাইমস/১১ মার্চ/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :