ডি ভিলিয়ার্সের সেঞ্চুরিতে প্রোটিয়াদের ১৩৯ রানের লিড

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১১ মার্চ ২০১৮, ১৬:২৮ | প্রকাশিত : ১১ মার্চ ২০১৮, ১৬:১২

পোর্ট এলিজাবেথে আজ চলছে দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়ার মধ্যকার চার ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচের তৃতীয় দিনের খেলা। আজ ৩৮২ রানে শেষ হয়েছে দক্ষিণ আফ্রিকার প্রথম ইনিংস। প্রোটিয়া ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স সেঞ্চুরি করেছেন। ইনিংস শেষে ১২৬ রান করে অপরাজিত থাকেন তিনি। টেস্টে এবি ডি ভিলিয়ার্সের এটি ২২তম সেঞ্চুরি। প্রথম ইনিংস শেষে ১৩৯ রানের লিডে রয়েছে দক্ষিণ আফ্রিকা।

গত শুক্রবার শুরু হয়েছে ম্যাচটি। প্রথম দিন টস জিতে ব্যাট করতে নামে অস্ট্রেলিয়া। প্রথম ইনিংসে তারা ২৪৩ রান সংগ্রহ করে অলআউট হয়ে যায়। দলের পক্ষে ডেভিড ওয়ার্নার একমাত্র ব্যাটসম্যান হিসাবে হাফ সেঞ্চুরি করেন। ৬৩ রান করে আউট হন তিনি। দক্ষিণ আফ্রিকার পক্ষে কাগিসো রাবাদা ৫টি, লুঙ্গি এনগিদি ৩টি ও ভারনন ফিল্যান্ডার ২টি করে উইকেট নেন।

দক্ষিণ আফ্রিকার ইনিংসে এবি ডি ভিলিয়ার্স ১২৬, হাশিম আমলা ৫৬ ও ডেন এলগার ৫৭ রান করে উইকেট নেন। অস্ট্রেলিয়ার পক্ষে মিচেল স্টার্ক ১টি, জস হ্যাজলেউড ২টি, প্যাট কামিন্স ৩টি, নাথান লায়ন ১টি ও মিচেল মার্শ ২টি করে উইকেট নেন।

সংক্ষিপ্ত স্কোর

অস্ট্রেলিয়া প্রথম ইনিংস: ২৪৩ (৭১.৩ ওভার)

(ক্যামেরন ব্যানক্রফট ৩৮, ডেভিড ওয়ার্নার ৬৩, উসমান খাজা ৪, স্টিভেন স্মিথ ২৫, শন মার্শ ২৪, টিম পেইনে ৩৬, মিচেল মার্শ ৪, প্যাট কামিন্স ০, মিচেল স্টার্ক ৮, নাথান লায়ন ১৭, জস হ্যাজলেউড ১০; ভারনন ফিল্যান্ডার ২/২৫, কাগিসো রাবাদা ৫/৯৬, লুঙ্গি এনগিদি ৩/৫১, কেশভ মহারাজ ০/৫১, ডেন এলগার ০/৬)।

দক্ষিণ আফ্রিকা প্রথম ইনিংস: ৩৮২ (১১৮.৪ ওভার)

(ডেন এলগার ৫৭, এইডেন মার্করাম ১১, কাগিসো রাবাদা ২৯, হাশিম আমলা ৫৬, এবি ডি ভিলিয়ার্স ১২৬*, ফাফ ডু প্লেসিস ৯, থিউনিস ডি ব্রুইন ১, কুইন্টন ডি কক ৯, ভারনন ফিল্যান্ডার ৩৬, কেশভ মহারাজ ৩০, লুঙ্গি এনগিদি ৫; মিচেল স্টার্ক ১/১১০, জস হ্যাজলেউড ২/৯৮, প্যাট কামিন্স ৩/৭৯, নাথান লায়ন ১/৫৮, মিচেল মার্শ ২/২৬)।

(ঢাকাটাইমস/১১ মার্চ/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :