মির্জাপুরে ১১দিন ধরে দুই মাদ্রাসাছাত্র নিখোঁজ

মির্জাপুর, (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১১ মার্চ ২০১৮, ১৮:৪৮ | প্রকাশিত : ১১ মার্চ ২০১৮, ১৮:১৬

টাঙ্গাইলের মির্জাপুরে ১১ দিন ধরে দুই মাদ্রাসাছাত্র নিখোঁজ রয়েছে। এরা হলো- উপজেলার মহেড়া ইউনিয়নের আদাবাড়ি কওমি মাদ্রাসার চতুর্থ শ্রেণির শিক্ষার্থী আদিল খান (১৫) ও রিফাদ (১৩)। আদিল মির্জাপুর উপজেলার জামুর্কী ইউনিয়নের কদিমধল্যা গ্রামের শরিফ খানের ও রিফাদ পার্শ্ববর্তী সখিপুর উপজেলার কালমেঘা গ্রামের নছু মিয়ার ছেলে।

মির্জাপুর থানায় করা সাধারণ ডায়েরি থেকে জানা যায়, গত ১ মার্চ বৃহস্পতিবার বিকেলে তারা দুজন মাদ্রাসার পাশে হাট ফতেপুর বাজারে যায়। সেখানে তারা আবুল হোসেন নামে এক ব্যক্তির দোকানে গিয়ে বসে। কিছুক্ষণ পর আবুল হোসেন তাদের বিরুদ্ধে চুরির অভিযোগ তোলেন। এতে তারা ভয় পেয়ে সেখান থেকে দৌড়ে পালায়। এরপর থেকে দুজনই নিখোঁজ রয়েছে। পরে এ ঘটনায় আদিলের বাবা শরিফ খান গত ৭ মার্চ বুধবার মির্জাপুর থানায় সাধারণ ডায়েরি (নম্বর ২৮৪) করেন।

এদিকে দুই ছাত্র নিখোঁজ না থাকায় তাদের পরিবারের সদস্যরা উৎকণ্ঠায় দিন কাটাচ্ছে।

আদিলের চাচা শহিদুল খান ঢাকাটাইমসকে বলেন, তারা দুজনেই মাদ্রাসার আবাসিক শিক্ষার্থী। ঘটনার দিন বিকেলে তারা ফতেপুর বাজারে কেনাকাটা করতে গিয়েছিল। এরপর থেকেই নিখোঁজ রয়েছে। আবুল হোসেন বাজারে মুদি দোকান করেন। তার দোকান থেকে একটি তেলের বোতল চুরির অভিযোগ করে দুজনকে চর-থাপ্পড়ও মারা হয়েছিল বলে পাশের কয়েকজন প্রত্যক্ষদর্শী তাদের জানিয়েছেন। তবে ওই দুজন চুরি করতে পারে না উল্লেখ করে তিনি বলেন, দুজনের পরিবারের সদস্যরা খুবই উৎকন্ঠায় দিন কাটাচ্ছেন। আদিলের মা-বাবা ঠিকমত খাচ্ছেন না।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক জানান, তাদের দুজনকে খোঁজে বের করার চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/১০মার্চ/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :