রূপগঞ্জ থেকে অপহৃত ছাত্রী চাঁদপুরে উদ্ধার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ মার্চ ২০১৮, ১৯:১৯

নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে অপহৃত স্কুলছাত্রী শারমিন আক্তার (১৬) কে চাঁদপুর থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় অপহরণে জড়িত অভিযোগে শাকিল নামে একজনকে গ্রেপ্তার করা হয়।

রবিবার সকালে মতলব থানার সদর এলাকা থেকে শারমিন উদ্ধার করা হয়।

অপহৃত শারমিন আক্তার উপজেলার বিরাব এলাকার নাজমা বেগমের মেয়ে। শারমিন স্থানীয় নবাব আসকারী আদর্শ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী। এছাড়া গ্রেপ্তারকৃত শাকিল মিয়া পার্শবর্তী তারাইল এলাকার কামাল হোসেনের ছেলে।

অপহৃতার মা নাজমা বেগম জানান, প্রায় সময় বখাটে শাকিল স্কুলে যাওয়া আসার পথে শারমিন আক্তারকে উত্যক্ত ও প্রেমের প্রস্তাব দিতো।

এ বিষয়ে শারমিন তার পরিবারের সদস্যদের জানিয়েছেন। পরে পরিবারের সদস্যরা শাকিলের পরিবারের সদস্যদের জানান। এতে ক্ষিপ্ত হয়ে শাকিল অপহরণ ও প্রাণনাশের হুমকি দেয়। গত ৫ মার্চ রাতে বিরাব বাড়ি থেকে জোরপুর্বক মোটরসাইকেলে উঠিয়ে অপহরণ করে নিয়ে যায় শাকিল। পরে পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তাদের পাননি। এ ব্যপারে নাজমা বেগম বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। গোপন সংবাদের ভিত্তিত্বে রবিবার সকালে রূপগঞ্জ থানা পুলিশ চাঁদপুর জেলার মতলব থানার সদর এলাকা থেকে অপহৃত শারমিন আক্তারকে উদ্ধার ও অপহরণকারী শাকিলকে গ্রেপ্তার করা হয়। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, আসামিকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১০মার্চ/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :