ছয় অতিরিক্ত সচিবের দপ্তর বদল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ মার্চ ২০১৮, ২০:১১

বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানে দায়িত্বরত অতিরিক্ত সচিব পদমর্যাদার ছয় কর্মকর্তার দপ্তর বদল করা হয়েছে। রবিবার বিকালে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে জারি করা আলাদা দুটি প্রজ্ঞাপনে এই তথ্য জানানো হয়।

রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব এম. কাজী এমদাদুল ইসলাম স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বিসিকের পরিচালক মো. ইফতেখারুল ইসলাম খানকে বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক করা হয়েছে।

একই প্রজ্ঞাপনে বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল করপোরেশনের পরিচালক বেগম সীমা সাহাকে বাংলাদেশ বনশিল্প উন্নয়ন করপোরেশনের চেয়ারম্যান, কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব রওনক মাহমুদকে ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের মহাপরিচালক, বিসিকের পরিচালক মোহা. রেজাউল করিমকে বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের সদস্য করা হয়েছে।

আলাদা একটি প্রজ্ঞাপনে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (অতিরিক্ত সচিব) উৎপল কুমার দাসকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ে সংযুক্তি এবং রপ্তানি উন্নয়ন ব্যুরোর মহাপরিচালক (অতিরিক্ত সচিব মো. মোস্তাক হাসানকে (এনডিসি) স্বাস্থ্য সেবা বিভাগের অতিরিক্ত সচিব করা হয়েছে।

(ঢাকাটাইমস/১১মার্চ/এমএবি/এমআর)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত