বগুড়ায় পোস্ট অফিসে অভিনব ডাকাতির সময় আটক ২

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ মার্চ ২০১৮, ২০:২৮

বগুড়ায় অভিনব কায়দায় পোস্ট অফিসে ডাকাতির ঘটনা ঘটেছে। লকার ভেঙে টাকা বেরে করে পালানোর চেষ্টার সময় দুই ডাকাতকে ধরে ফেলে জনতা। পরে পুলিশ এসে তাদের থানায় নিয়ে যায়।

রবিবার দুপুরে বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলা পোস্ট অফিসে এই ডাকাতির ঘটনা ঘটে।

জানা গেছে, দুপুর দেড়টার দিকে অপরিচিত দুই ব্যক্তি উপজেলা পোস্ট অফিসে যায়। তারা পোস্টমাস্টার জাহানুর ইসলামকে থানার লোক পরিচয় দিয়ে ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) সাহেব থানায় ডেকেছেন বলে জানায়। এ সময় তারা মোবাইলে ফোন দিয়ে পোস্ট মাস্টারকে কথা বলতে বলেন। মোবাইলের অপর প্রান্তের একজন শিবগঞ্জ থানার ওসি পরিচয় দিয়ে পোস্ট মাস্টারকে থানায় আসতে বলেন। পোস্ট মাস্টার দেড়ি না করে তারাতারি শিবগঞ্জ থানায় যান। এরই মধ্যেই থানার লোক পরিচয়ে বসে থাকা দুই ব্যক্তি অফিসে থাকা পেকার বাদলকে রশি দিয়ে বেঁধে ফেলে। এরপর অফিসের লকার ভেঙে ৪ লাখ টাকা বের করে নেন।

এদিকে পেকার শ্রী বাদল চন্দ্র রাজভর ডাকাতদের ধরতে চিৎকার করতে থাকেন। কিছুক্ষণ পর অফিসের বাদলের চিৎকার শুনে ৪-৫জন পোস্ট অফিসের দিকে এগিয়ে আসেন। এসে তারা বাদলেকে রশি দিয়ে বাঁধা অবস্থায় দেখতে পান। সেই সাথে ডাকাতের দুই সদস্যকে অফিস কক্ষে দেখতে পেয়ে তারা ওই দুইজনকে ধরে ফেলেন। পরে জনতা দুইজনকে ধরে গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেয়। এ সময় পোস্ট অফিসের সামনে থাকা একটি নীল রং এর মাইক্রোবাস যোগে ডাকাত দলের অপর সদস্যরা পালিয়ে যায়। পুলিশ দুই ডাকাতকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। তারা হলেন, ঢাকার ওয়ারী এলাকার হান্নান ও সুত্রাপুর কলতাবাজার এলাকার সাব্বির।

শিবগঞ্জ উপজেলা পোস্ট অফিসের পোস্ট মাস্টার জাহানুর ইসলাম জানান, ওসি পরিচয়ে ফোন পেয়ে তিনি থানা চত্বরে প্রবেশ করার পর পরই মোবাইল ফোনে জানতে পারেন তার অফিসে ডাকাতি হচ্ছে। তিনি পুলিশকে বিষয়টি অবহিত করে অফিসে এসে দেখতে পান সাধারণ লোকজন দুইজনকে আটক করেছে।

শিবগঞ্জ থানার ওসি শাহিদ মাহমুদ খান জানান, জনগণের হাতে আটক দুজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সহযোগিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/১০মার্চ/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :