১৬ যুগ্ম সচিবের দপ্তর বদল

নিজস্ব প্রতিবেদক,ঢাকাটাইমস
| আপডেট : ১১ মার্চ ২০১৮, ২১:২৮ | প্রকাশিত : ১১ মার্চ ২০১৮, ২১:২৬

প্রশাসনে ১৬ যুগ্ম-সচিবের দপ্তর বদল করা হয়েছে। রবিবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে জারি করা পৃথক দুটি প্রজ্ঞাপনে এই তথ্য জানানো হয়।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব এম কাজী এমদাদুল ইসলাম স্বাক্ষরিত প্রজ্ঞাপনের একটিতে নৌ পরিবহন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মোহাম্মদ সাফায়েত হোসেনকে ঢাকার পাওয়ার গ্রিড কোম্পানি লিমিটেডের নির্বাহী পরিচালক হিসেবে বদলি করা হয়েছে।

একই প্রজ্ঞাপনে চট্টগ্রাম ভূমি সংস্কার বোর্ডের উপভূমি সংস্কারক কমিশনার মো. গোলাম মওলাকে বাংলাদেশ চা বোর্ড চট্টগ্রামের সদস্য, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সচিব রঞ্জিত কুমার দাসকে মন্দিরভিত্তিক শিশু শিক্ষা ও গণশিক্ষা কার্যক্রম শীর্ষক পঞ্চম পর্যায়ের প্রকল্প পরিচালক,  জনপ্রশাসন মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাহবুবুল ইসলামকে বিসিআইসির পরিচালক, চট্টগ্রাম পরিবেশ অধিদপ্তরের পরিচালক মো. আলতাফ হোসেন চৌধুরীকে বাংলাদেশ পেট্রোলিয়াম করপোরেশনের পরিচালক, খুলনা জোনাল সেটেলমেন্ট অফিসার মো. শাহ আলম সরদারকে জাতীয় ক্রীড়া পরিষদের পরিচালক করা হয়েছে।

এছাড়া সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মো. মাহবুবুর রহমানকে বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের পরিচালক, জাতীয় ক্রীড়া পরিষদের পরিচালক দীল মোহাম্মদকে বাংলাদেশ বনশিল্প উন্নয়ন করপোরেশনের পরিচালক, জনপ্রশাসন মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত কর্মকর্তা বেগম সেলিনা সুলতানাকে ট্যারিফ কমিশনের সদস্য, বিআরটিসির সচিব সরওয়ার আলমকে বাংলাদেশ পেট্রোলিয়াম করপোরেশনের পরিচালক এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত কর্মকর্তা ডা. আবদুল করিমকে বৃহত্তর ফরিদপুরের চরাঞ্চালে গবাদি পশুর জাত উন্নয়ন, চারণ ভূমি সৃজন ও দুগ্ধের বহুমুখী ব্যবহার নিশ্চিতকরণ প্রকল্পের পরিচালক হিসেবে বদলি করা হয়েছে।

অন্য একটি প্রজ্ঞাপনে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত র্কমর্কতা ড. শাহ মোহাম্মদ সানাউল হককে এসপিএমের প্রকল্প পরিচালক করা হয়েছে।

একই প্রজ্ঞাপনে ভূমি মন্ত্রণালয়ে সংযুক্ত জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা এহসানুল পারভেজকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগে সংযুক্ত করা হয়েছে।

এছাড়া জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত র্কমর্কতা মো. নায়েব আলী মন্ডলকে পানিসম্পদ মন্ত্রণালয়ে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত র্কমর্কতা মোহাম্মদ মহসিন চৌধুরীকে জননিরাপত্তা বিভাগের যুগ্ম সচিব এবং শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ে সংযুক্ত মুহাম্মদ তাইয়েবুল ইসলামকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষে ভারপ্রাপ্ত র্কমর্কতা করা হয়েছে।

ঢাকাটাইমস/১১মার্চ/এএ/এমআর

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত