বিচারপ্রার্থীর পিটুনিতে সালিশ মাতব্বর নিহত

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ মার্চ ২০১৮, ১৮:০৪

জামালপুর সদরের দিগপাইত ইউনিয়নে সালিশ বৈঠকে বিচারপ্রার্থীর পিটুনিতে বাবর আলী নামে এক মাতব্বর মারা গেছেন। তিনি স্থানীয় ৭ নম্বর ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক। সোমবার সকালে এ ঘটনা ঘটে।

গ্রামবাসী জানায়, দিগপাইত ইউনিয়নের শাহপাড়া গ্রামের কাজেম উদ্দিন ও ময়েজ উদ্দিনের মধ্যে বাড়িতে যাতায়াতের রাস্তা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। ওই গ্রামের ব্যবসায়ী ও স্থানীয় ৭ নম্বর ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক বাবর আলী নিজ থেকে বিরোধ মিমাংসার উদ্যোগ নেন। তার আহ্বানে সোমবার সকাল নয়টার দিকে ময়েজ উদ্দিনের বাড়িতে সালিশ বৈঠক বসে। সালিশে উভয়পক্ষের বাকবিতণ্ডার একপর্যায়ে সংঘর্ষ বাঁধে। এসময় বাবর আলী তাদের থামাতে গেলে ময়েজ উদ্দিনের একজন সমর্থক গাছের ডাল দিয়ে তার মাথায় আঘাত করেন। এতে তিন অজ্ঞান হয়ে পড়েন। গুরুতর আহতাবস্থায় তাকে দ্রুত জামালপুর জেনারেল হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। এরপরও পরিবারের স্বজনেরা তাকে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পুলিশ ময়নাতদন্তের জন্য বাবর আলীর লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

এ বিষয়ে জামালপুর সদরের নারায়ণপুর পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) মো. জয়নাল আবেদীন বলেন, বাবর আলীর লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে জামালপুর সদর থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/১২ মার্চ/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :