ফরিদপুরে ১১ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ মার্চ ২০১৮, ২০:২৮

ফরিদপুরের ১১টি ইউনিয়নের মধ্যে সাতটি ইউনিয়নে চেয়ারম্যান পদে ১১ জন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। গত ১ মার্চ চেয়ারম্যান পদে মোট ৪৮ জন মনোনয়নপত্র জমা দিয়েছিল। ১১ জন প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার করায় ফরিদপুর সদরের ১১টি ইউনিয়নের ৩৭ জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন।

চর মাধবদিয়া ও নর্থ চ্যানেল ইউনিয়নে তিনজন করে এবং কৃষ্ণনগর, আলীয়াবাদ, ডিক্রির চর ও মাচ্চর ইউনিয়নে একজন করে মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

চর মাধবদিয়াতে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন ইউপি আ.লীগের সম্পাদক আব্দুল আওয়াল সর্দার, মো. গোলাম মোস্তফা ও মির্জা নারগিস আক্তার। নর্থ চ্যানেলে মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন মো. শহীদ আল ফারুক, শেখ আব্দুস সালাম ও মো. ইদ্রিস ব্যাপারী।

এছাড়া কৈজুরিতে মো. মামুনুর রশিদ, কৃষ্ণনগরে লিপি মোস্তফা, আলীয়াবাদে মো. সাদী, ডিক্রিরচরে মো. আব্দুল আলীম ও মাচ্চরে মিলন খন্দকার মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলা নির্বাচন কর্মকর্তা মো. হাবিবুর রহমান বলেন, ১৩ মার্চ প্রতীক বরাদ্দ দেয়া হবে। ১২ তারিখ ছিল ১১ ইউনিয়নের মনোনয়পত্র প্রত্যাহারের শেষ দিন।

(ঢাকাটাইমস/১২মার্চ/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :