বিধ্বস্ত বিমানে স্বামীসহ ছিলেন রুয়েট শিক্ষিকা

ব্যুরো প্রধান, রাজশাহী
| আপডেট : ১২ মার্চ ২০১৮, ২১:৫৮ | প্রকাশিত : ১২ মার্চ ২০১৮, ২১:৫১

নেপালে বিধ্বস্ত বিমানে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) এক শিক্ষিকা তার স্বামীসহ ছিলেন। তারাও গুরুতর আহত হয়েছেন।

সোমবার দুপুরে নেপালের রাজধানী কাঠমান্ডুর ত্রিভূবন আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের সময় বিমানটি বিধ্বস্ত হয়।

আহত ইমরানা কবির হাসি রুয়েটের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক। তার স্বামী রকিবুল হাসান ঢাকায় একটি বেসরকারি সফটওয়ার কোম্পানিতে চাকরি করেন। ওই শিক্ষিকা রাজশাহীর মুন্নাফের মোড় এলাকায় ভাড়া থাকতেন। তার বাড়ি টাঙ্গাইলে।

বিমান দুর্ঘটনার পর তারা দুজনই কাঠমান্ডুর একটি হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে রুয়েট কর্তৃপক্ষ। তবে তারা মারা গেছেন বলেও গুঞ্জন রয়েছে।

রুয়েটের ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক কামরুজ্জামান সরকার জানান, গত বুধবার হাসি শেষ অফিস করেন। এরপর তিনি ১৫ দিনের শ্রান্তি ছুটিতে ঢাকায় স্বামীর বাড়িতে যান। এরপর তিনি স্বামীর সঙ্গে ইউএস-বাংলার বিমানে করে নেপালে রওনা হন।

এর আগে বিমানবন্দরে বেশকিছু ছবি তিনি তার ফেসবুকে আপলোড করেছিলেন।

রুয়েটের উপাচার্য অধ্যাপক ড. রফিকুল আলম বেগ বলেন, হাসি ও তার স্বামী ছুটি কাটাতে নেপাল যান। তারা বিধ্বস্ত হওয়া বিমানটির যাত্রী ছিলেন। দুর্ঘটনার বিষয়টি অনাকাঙ্ক্ষিত। আমরা বিষয়টি নিয়ে খোঁজখবর নিচ্ছি। শুনতে পাচ্ছি, হাসি আইসিইউতে আছেন।

তবে ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক কামরুজ্জামান সরকার বলেন, দুর্ঘটনার পর হাসি বেঁচে আছেন কিনা, তা এখনো নিশ্চিত নই। তবে খবর পাচ্ছি যে, তিনি আইসিইউতে আছেন। আবার কখনো খবর পাচ্ছি তিনি স্বামীসহ মারা গেছেন। আমরা তাদের জন্য চিন্তিত।

(ঢাকাটাইমস/১২মার্চ/আরআর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :