দাদার মরদেহ দেখা হলো না কুমুদিনীর নেপালি ছাত্রীর

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ মার্চ ২০১৮, ১৩:২৪

দাদার মৃত্যুর সংবাদে বাড়ি যাওয়ার পথে বিমান দুর্ঘটনায় মারা গেলেন কুমুদিনী মেডিকেল কলেজের পঞ্চম বর্ষের ছাত্রী শ্রেয়া ঝা’র। সোমবার দুপুরে নেপালের ত্রিভূবন আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের সময় ইউএস বাংলা এয়ারলাইনসের বিএস-২১১ বিমান দুর্ঘটনায় তার মৃত্যু হয়।

শ্রেয়া ঝা নেপালের মাহোত্রারী সানফা-৩ এলাকার বাসিন্দা ছিলেন। তার পিতার নাম লাকসমান ঝা ও মাতার নাম মাধুরী ঝা। তিনি কুমুদিনী মেডিকেল কলেজে পঞ্চম বর্ষের ছাত্রী ছিলেন।

এদিকে বিমান দুর্ঘটনায় কুমুদিনী মেডিকেল কলেজের ছাত্রী শ্রেয়া ঝার মৃত্যুর খবর কলেজ ক্যাম্পাসে পৌঁছলে শিক্ষক, কর্মচারী ও সহপাঠীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

কুমুদিনী মেডিকেল কলেজ কর্তৃপক্ষ জানায়, রবিবার নেপাল থেকে শ্রেয়া ঝা’র দাদার মৃত্যু সংবাদ আসে। সংবাদ পেয়ে সে ছুটির আবেদন করে। ছুটি মঞ্জুর হলে ১২ মার্চ সোমবার সকালে শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে ইউএস-বাংলা এয়ারলাইনসে নেপাল রওনা হন। দুপুরে নেপালের ত্রিভূবন আন্তর্জাতিক বিমান বন্দরে দুর্ঘটনায় তার মৃত্যু হয়।

কুমুদিনী মেডিকেল কলেজের অফিস সহকারী রতন সরকার ও শ্যামল বণিক জানান, শ্রেয়া ঝা ১১ মার্চ মেডিকেল কলেজের টার্ম পরীক্ষায় অংশ নেয়ার সময় তার দাদার মৃত্যু সংবাদ আসে। সব সময় হাসি খুশি শ্রেয়া ঝা সবার সাথে মিলেমিশে থাকতেন বলে জানান তারা।

কুমুদিনী মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. আব্দুল হালিমের সঙ্গে কথা হলে আবেগাপ্লুত হয়ে বলেন, এরকম মৃত্যু কারও কাম্য হতে পারে না।

(ঢাকাটাইমস/১৩মার্চ/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :