বিধ্বস্ত বিমানে নিখোঁজ বাবা-মেয়েকে নিয়ে স্বজনদের উদ্বেগ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ মার্চ ২০১৮, ১৪:৩৫

নেপালে ত্রিভুবন বিমান বন্দরে সোমবার দুপুরে বিধ্বস্ত হওয়া ইউএস-বাংলার বিমানে ছিলেন গাজীপুরের শ্রীপুরের নগর হাওলা গ্রামের ফারুক হোসেন প্রিয়ক ও মেহেদী হাসান দম্পতির পাঁচ সদস্য। সবশেষ তথ্যমতে, তিনজনের বেঁচে থাকার কথা নিশ্চিত হলেও ফারুক হোসেন ও তার তিন বছর বয়সী কন্যা প্রিয়ংময়ী তামাররার এখন পর্যন্ত কোন খোঁজ মেলেনি। কী ঘটেছে তাদের ভাগ্যে, এখনও তা জানতে পারেননি পরিবারের একমাত্র বেঁচে থাকা সদস্য ফারুকের মা ফিরোজা বেগম। বুকের একমাত্র ধন হারানো আশঙ্কায় বারবার মুর্ছা যাচ্ছেন তিনি।

ফারুক ও তার ছোট্ট কন্যার খোঁজ নিতে স্বজন ও প্রতিবেশীরা সোমবার থেকেই ভিড় করছেন তার বাড়িতে। কেউ এসে তাকে দিচ্ছেন শান্তনা, আবার কেউ শুনাচ্ছেন আশার বাণী ‘ফিরে আসবে তার ছেলে ও নাতনি’।

এদিকে নিখোঁজ ও আহতদের খোঁজ নিতে স্বজনরা মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় নেপালের উদ্দেশ্যে রওনা হয়েছেন বলে জানা গেছে। স্বজনদের মধ্যে মেহেদী হাসানের শাশুড়ি সালমা বেগম, ফারুক হোসেনের বন্ধু সোহানুর রহমান সোহাগ ও মাহবুবুর রহমান রয়েছেন।

শ্রীপুর উপজেলার জৈনাবাজার এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক লাগোয়া গুলশান স্পিনিং মিল সংলগ্ন ফারুকের দৃষ্টিনন্দন ডুপ্লেক্স বাড়ি। ফারুকের বাবা শরাফত আলী মারা গেছেন প্রায় পাঁচ বছর হলো। শরাফত-ফিরোজা পরিবারের একমাত্র সন্তান ফারুক হোসেন। বাবা মারা যাওয়ার পর মা ফিরোজা, তার স্ত্রী আলমুন নাহার এ্যানি, তাদের একমাত্র সন্তান প্রিয়ংময়ী তামাররাকে নিয়েই তাদের সংসার।

একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি বিষয়ে স্নাতক ডিগ্রি অর্জনের পর নেশা হিসেবে ফটোগ্রাফিতে নজর দেন। তার প্রিয় শখ ছিল ছবি তোলা।

নিখোঁজ ফারুক হোসেনের মামা মশিউর রহমান নয়েস জানান, সোমবার দুপুরে বিমান বিধ্বস্তের খবরে ফারুকের মা অচেতন হয়ে গেছেন। কখনও জ্ঞান ফিরছে, আবার কখনও মুর্ছা যাচ্ছেন। সন্ধ্যার পর তিন সদস্যের বেঁচে থাকার খবর জানার পরও নিখোঁজ দুজনের ভাগ্যে কি ঘটেছে- তা আমরা এখনও জানতে পারিনি।

এদিকে, নিখোঁজ সদস্যদের বাড়িতে স্বজনদের শান্তনা দিতে সোমবার রাতেই জেলা প্রশাসকের নির্দেশে উপজেলা নির্বাহী কর্মকর্তা রেহেনা আকতার উপস্থিত হন।

(ঢাকাটাইমস/১৩মার্চ/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :