সীতাকুণ্ডে নৌবাহিনীর বেসামরিক কর্মকর্তা খুন

প্রকাশ | ১৩ মার্চ ২০১৮, ১৮:০৫ | আপডেট: ১৩ মার্চ ২০১৮, ২০:২৪

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস

চট্টগ্রামের সীতাকুণ্ডে মাদাম বিবির হাট এলাকায় বাংলাদেশ নৌবাহিনীর এক বেসমারিক কর্মকর্তাকে ছুরিকাঘাতে খুন করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার ভোররাতে এ হত্যাকা- ঘটে বলে ধারণা করছে পুলিশ। নিহত নৌ কর্মকর্তা নাম আফসার আলী (৬০)। তিনি চট্টগ্রাম বন্দরে নৌশাখায় কর্মরত ছিলেন।

সীতাকু- থানার সাব ইন্সপেক্টর (এসআই) বেলায়েত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধারণা করা হচ্ছে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আফসার আলীর মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাংলাদেশ নৌবাহিনীর ইশা খাঁ ঘাঁটির অফিসার লে. কর্নেল তৌহিদ সীতাকু- থানার পুলিশের সঙ্গে যোগাযোগ করতে বলেন।

নৌবাহিনী ও স্থানীয় সূত্রে জানা গেছে, নৌ-কর্মকর্তা আফসার আলী নৌবাহিনীর বেসামরিক কর্মকর্তা হিসেবে জমাদার পদে চট্টগ্রাম বন্দরে কর্মরত ছিলেন। তিনি দীর্ঘদিন ভাটিয়ারীর মাদাম বিবির হাট খাদেমপাড়াস্থ নৌবাহিনীর ঘাঁটির পাশে নাসির কন্ট্রাক্টরের বাসায় ভাড়া থাকতেন। বগুড়া জেলার ধুপাছড়ি থানার মাঠাই গ্রামের মৃত আলাউদ্দিন ফকিরের ছেলে তিনি।

মেয়ের কলেজে ভর্তিসংক্রান্ত কাজ শেষ করে আফসার আলী সোমবার রাতে ঢাকা থেকে চট্টগ্রামে ফিরে আসেন। ভোররাতের দিকে সীতাকু-ের মাদাম বিবির হাট এলাকায় বাস থেকে নেমে হজরত শাহ জাহান শাহ (র.) মাজারের গলি দিয়ে বাসায় ফেরার পথে দুর্বৃত্তদের কবলে পড়েন। তার শরীরে একাধিক ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে বলে জানায়  পুলিশ।

ঘটনার পর নৌবাহিনীর সদস্যরা পুরো এলাকা ঘিরে রাখেন। ফলে স্থানীয় সংবাদকর্মীরা ঘটনাস্থলের কাছে যেতে পারেননি।

সীতাকু- মডেল থানার পুলিশ লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

(ঢাকাটাইমস/১৩মার্চ/মোআ)