ইউপি সদস্যকে পৌর কাউন্সিলরের মারধরের অভিযোগ

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ মার্চ ২০১৮, ১৯:৪১

নাটোরের সিংড়া থানা মোড়ে মঙ্গলবার জমি রেজিস্ট্রি সংক্রান্ত এক ঘটনার জেরে উপজেলার ৮নং শেরকোল ইউনিয়নের ১নং ওয়ার্ড সদস্য মো. বুলেট আলী মারধরের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় ওই ইউপি সদস্যের মাথায় পিস্তল ঠেকিয়েও প্রাণনাশের হুমকি দেয়া হয় বলে অভিযোগ ওঠেছে স্থানীয় সিংড়া পৌরসভার কাউন্সিলর মিজানুর রহমানের বিরুদ্ধে।

প্রত্যক্ষদর্শী ও শেরকোল ইউনিয়ন পরিষদ সূত্রে জানা গেছে, মঙ্গলবার সিংড়া উপজেলার ৮নং শেরকোল ইউনিয়নের ১নং ওয়ার্ড সদস্য মো. বুলেট আলী নিজ বাসা থেকে ওই ইউপি চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেলের বাসার উদ্দেশ্যে রওনা হন। পরে বেলা ১১টায় সিংড়া থানা মোড়ে তার পথরোধ করে মারধর ও অস্ত্র ঠেকিয়ে প্রাণনাশের হুমকি দেন স্থানীয় পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমানসহ কতিপয় দুর্বৃত্ত।

এ বিষয়ে ইউপি সদস্য মো. বুলেট আলী বলেন, তিনি আজ মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন। আর হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে তিনি মামলা প্রস্তুতি নিচ্ছেন।

শেরকোল ইউপি চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেল বলেন, সন্ত্রাসীদের কোন স্থান নেই। আইগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।

তবে কাউন্সিলর মিজানুর রহমানের দাবি তার অসুস্থ ফুফু জহুরা বেগমকে জিম্মি করে নিয়ে যাওয়ার সময় ওই ইউপি সদস্যকে তিনি একটু মারধর করেছেন। তার ফুফুকে বর্তমানে উদ্ধার করে সিংড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সিংড়া থানার ওসি (তদন্ত) নিয়ামুল আলম বলেন, তাকে শেরকোল ইউনিয়নের চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেল তার এক ইউপি সদস্যকে মারধরের বিষয়টি অবগত করেছেন।

তবে ঘটনা কোথায় ঘটেছে এটা সঠিকভাবে জানা নেই। এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১৩মার্চ/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :