বৃদ্ধের বিরুদ্ধে শিশু ধর্ষণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক,টাঙ্গাইল
 | প্রকাশিত : ১৩ মার্চ ২০১৮, ১৯:৫৭

টাঙ্গাইলের বাসাইলে ৭০ বছর বয়সী এক বৃদ্ধ সাবেক স্কুলশিক্ষকের বিরুদ্ধে ৭ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত ওই শিক্ষক আবু তালেবের বিরুদ্ধে মামলা হয়েছে।

ঘটনাটি ঘটেছে উপজেলার ফুলকী ইউনিয়নের দোহার গ্রামে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, শিশুটির বাবা মারা যাওয়ার পর শিশুটি শেরপুরের কুড়ি কাহোনীয়া গ্রাম থেকে নানার বাড়ি বাসাইল উপজেলার ফুলকী ইউনিয়নের দোহার গ্রামে থাকত।

১০ মার্চ দুপুরে একই এলাকার আবু তালেব শিশুটির হাতে ৪০ টাকা ধরিয়ে দিয়ে এবং বিভিন্ন লোভ-লালসা দেখিয়ে স্থানীয় একটি ভুট্টা ক্ষেতে নিয়ে ধর্ষণ করে। এসময় শিশুটির চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে অভিযুক্ত তালেব পালিয়ে যায়। পরে পাশের গ্রাম নান্দার কুমুল্লী গিয়ে আবু তালেব আটক হলেও রহস্যজনক কারণে স্থানীয় প্রভাবশালী একটি মহল তাকে পালিয়ে যেতে সাহায্য করে।

আহত অবস্থায় শিশুটিকে বাসাইল থানায় আনা হলে ওই দিন সন্ধ্যায় পুলিশ তাকে চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠায়।

অভিযুক্ত আবু তালেব টাঙ্গাইল সদর উপজেলার নান্দার কুমুল্লী উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক।

এ ঘটনায় শিশুটির মামা ওইদিন রাতেই অভিযুক্ত আবু তালেবের বিরুদ্ধে মামলা করেছেন।

এ ব্যাপারে বাসাইল থানার উপ-পরিদর্শক আসলাম উদ্দিন জানান, এ ঘটনায় ধর্ষণ মামলা হয়েছে। শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/১৩মার্চ/ফ্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :