২০ উপসচিব পদে রদবদল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ মার্চ ২০১৮, ২০:৪৮

বিভিন্ন মন্ত্রণালয়ের উপসচিব পদে বেশ কিছু রদবদল হয়েছে। আজ মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয় রদবদলের এই প্রজ্ঞাপন জারি করেছে।

একটি প্রজ্ঞাপনে পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগে সংযুক্ত মোল্লা মিজানুর রহমানকে বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব, পল্লী উন্নয়ন সমবায় বিভাগের সংযুক্ত আবু সেলিম মাহমুদ-উল হাসানকে বিদ্যুৎ বিভাগের উপসচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামানকে আইএমইডিতে সংযুক্ত উপসচিব, মোহাম্মদ মনির হোসেন হাওলাদারকে শিল্প মন্ত্রণালয়ের সংযুক্ত উপসচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মুরশিদুল আলমকে, পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগে সংযুক্তি, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজাকে বাণিজ্য মন্ত্রণালয়কে সংযুক্ত, বাংলাদেশ তাঁত বোর্ডে বদলির আদেশাধীন সৈয়দ আলী রেজাকে মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগে সংযুক্ত, ভূমি আপিল বোর্ডের শাখা প্রধান আ ন ম নাজিম উদ্দিনকে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের উপসচিব করা হয়েছে।

পৃথক প্রজ্ঞাপনে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ে বদলির আদেশাধীন মোহাম্মদ মানজারুল মান্নানকে অর্থ বিভাগের উপসচিব, স্বাস্থ্যসেবা বিভাগের উপসচিব মীনাক্ষী বর্মনকে কৃষি মন্ত্রণালয়ের উপসচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলদার হোসেনকে পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগে সংযুক্তি করা হয়েছে।

আরেক প্রজ্ঞাপনে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের আবু মাসুদকে অর্থ বিভাগের উপসচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামানকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগে,  জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপংকর বিশ্বাসকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব, বাংলাদেশ সরকারি কর্মকমিশনের পরিচালক বেগম নাসরিন সুলতানাকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিভাগের বেগম শাহানার ইয়াসমিন লিলিকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উপসচিব, মহিলা ও শিশু বিষয়খ মন্ত্রণালয়ের মহিলা সহায়তা কর্মসূচি উপপরিচালক বেগম শরিফা আহমদেকে কৃষি মন্ত্রণালয়ের উপসচিব, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উপসচিব নুরুল আমিনকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা করা হয়।

পৃথক আরেক আদেশে অর্থমন্ত্রীর একান্ত সচিব আ ন ম ফয়জুল হককে স্থানীয় সরকার বিভাগের উপসচিব করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৩মার্চ/এমএম/মোআ)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত