মাদারীপুরে ডোবা থেকে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ মার্চ ২০১৮, ২৩:৪৬ | প্রকাশিত : ১৩ মার্চ ২০১৮, ২৩:১৩

মাদারীপুরের কালকিনিতে আল-আমিন (২০) এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি সোমবার থেকে নিখোঁজ ছিলেন বলে জানিয়েছে পরিবার। তাদের দাবি আল আমিনকে পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে।

আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে কালকিনির মধ্যেরচর গ্রামের একটি ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের পরিবার জানায়, সোমবার দুপুরে ঢাকা থেকে নিজ বাড়ি কালকিনি উপজেলার বাশগাড়ি ইউনিয়নের ভাদুরী গ্রামে আসেন শাহ আলম ফকিরের ছেলে আল-আমিন (২০)। সন্ধ্যা পর্যন্ত তাকে এলাকায় দেখার পর রাত সাড়ে ৮টার দিকে ভাদুরী এলাকায় আতংঙ্ক ছড়াতে প্রায় ৪০ থেকে ৫০টি বোমা বিস্ফোরণ ঘটায় দুবৃর্ত্তরা। এরপর থেকে আল-আমিনকে পাওয়া যাচ্ছিল না। বিষয়টি বাশঁগাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রেকে জানানো হয়। পরে আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে মধ্যেরচর এলাকার একটি পরিত্যক্ত ডোবায় আল-আমিনের মৃতদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে মদারীপুর মর্গে পাঠান।

বাশঁগাড়ি ইউনিয়ন পরিষদের সদস্য আক্তার হোসেন দাবি করেছেন, রাতে ইউপি চেয়ারম্যান মোস্তফিজুর রহমান সুমনের বেশ কয়েকজন সমর্থক এলাকায় আতংঙ্ক সৃষ্টি করে বোমা নিস্ফোরণ ঘটনায়। এ সময় আল-আমিনকে কিডন্যাপ করা হয়। দীর্ঘদিন ধরে স্থানীয় দ্বন্দ্বের জের ধরে এই হত্যা হয়েছে বলে তার ধারণা।

এ ব্যাপারে বাঁশগাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা মহিদুল ইসলাম বলেন, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে মর্গে পাঠানো হয়েছে। নিহতের শরীরের বেশ কয়েকটি আঘাতের চিহ্ন রয়েছে। মামলা করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১৩মার্চ/প্রতিনিধি/ ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত