গাইবান্ধায় ধানক্ষেত থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ মার্চ ২০১৮, ১৩:৩০

গাইবান্ধার সাদুল্যাপুরে ধানক্ষেত থেকে রাজা মিয়া নামে এক কাঠ ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে সাদুল্যাপুর-মীরপুর পাকা সড়কের সাবেক তাজপুর গ্রাম এলাকার একটি ধানক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়।

রাজা মিয়া সাদুল্যাপুর উপজেলার ফরিদপুর ইউনিয়নের উত্তর ফরিদপুর গ্রামের মৃত্. সাহেব উদ্দিনের ছেলে।

নিহত রাজা মিয়ার ছেলে বিপ্লব মিয়া ঢাকাটাইমসকে জানান, মঙ্গলবার রাত ৮টার দিকে তার বাবা ওষুধ ও ব্যবসায়ীর কাছে টাকা আনতে বাইসাইকেলে করে মীরপুর বাজারে যান। মীরপুর বাজার থেকে ওষুধ ও ব্যবসায়ীর কাছে ৫ হাজার টাকা নেন তিনি। এরপর গভীর রাতেও বাড়ী না ফেরায় তাকে খোজাখুঁজি করেও পাওয়া যায়নি। মোবাইল ফোনে ফোন দেয়া হলে সেটি বন্ধ ছিল। রাতে তিনি আর বাড়ী ফেরেননি। সকালে ধানক্ষেতে লাশ পড়ে থাকার খবর পেয়ে লাশ সনাক্ত করেন তারা। এসময় তার পকেটে থাকা ৫ হাজার টাকা ও বাইসাইকেল পাওয়া যায়নি। দীর্ঘদিন ধরে তার বাবার সঙ্গে জমি নিয়ে পারিবারিক বিরোধ চলে আসছিলো। পূর্ব শত্রুতার জের ধরে তাকে হত্যা করা হয়েছে বলে দাবি করেন তিনি।

এ বিষয়ে সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বোরহান উদ্দিন বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, রাজা মিয়ার পকেটের টাকা ও বাইসাইকেল নেয়ার জন্য দুর্বৃত্তরা তাকে হত্যার পর লাশ ফেলে পালিয়েছে। নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ঘটনার সাথে জড়িতদের সনাক্তের চেষ্টা চলছে বলে তিনি জানান।

(ঢাকাটাইমস/১৪ মার্চ/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :