আরাফাতের বোলিংয়ে আবাহনীকে হারালো গাজি গ্রুপ

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ মার্চ ২০১৮, ১৪:৩৪ | প্রকাশিত : ১৪ মার্চ ২০১৮, ১৪:১৬

ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) ফতুল্লা স্টেডিয়ামে ৫৫তম ম্যাচে আরাফাতের দুর্দান্ত বোলিংয়ে আবাহনী লিমিটেডকে ৮ উইকেটে হারাল গাজী গ্রুপ। ৮.১ ওভার বোলিং করে এই বারের আসরে সর্বোচ্ছ ৮ উইকেট সংগ্রহ করেন তরুণ বোলার আরাফাত মিশু। লিস্ট 'এ' ক্রিকেটের ৫৫ বছরের ইতিহাসে যা ৮ম সেরা বোলিংয়ের কীর্তি। এর আগে বাংলাদেশের আব্দুর রাজ্জাক 'এ' দলের হয়ে নিয়েছিলেন ১৭ রানে ৭ উইকেট!

এইদিন টসে হেরে ব্যাট করতে নেমে শুরুতেই বিপাকে আবাহনী। মাত্র ২৬ ওভারেই আবাহনীর পুরো ব্যাটিং থামিয়ে দেন আরাফাত। ১০ রান করে প্রথমে টিপু সুলতানের বলে ফিরেন ওপেনার এনামুল হক বিজয়। এর পরেই আরাফাতের বলে সাজঘরে ফিরেন পরপর তিন ব্যাটসম্যান। সর্বোচ্ছ ‍৪৬ রান করে ফিরেন মানান শর্মা। পরে মিথুনের ৪০ রানের উপর ভর করে মাত্র ২৬.১ ওভার ব্যাট করে ১১৩ রানে থামে আবাহনীর ইনিংস। ৮.১ ওভার বল করে এক মেডিনে মাত্র ৪০ রান দিয়ে ৮ উইকেট সংগ্রহ করেন আরাফাত মিশু।

১১৪ রানের জবাবে, ২৯.৫ ওভারে ২ উইকেট হারিয়ে জয় তুলে নেয় মুমিনুল হকের গাজী গ্রুপ। দলের হয়ে সর্বোচ্ছ ৫২ রান করেন জহুরুল ইসলাম। আবাহনীর পক্ষে আট ওভারে ১৮ রান দিয়ে ১ উইকেট নেন মাশরাফি বিন মর্তুজা। ১৯ রান দিয়ে সন্দিপ রয় নেন একটি উইকেট।

(ঢাকাটাইমস/১৪ মার্চ/ এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :