তাসকিনের জায়গায় বাংলাদেশ একাদশে রনি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ মার্চ ২০১৮, ২১:৪৬ | প্রকাশিত : ১৪ মার্চ ২০১৮, ১৯:১৭

নিদাহাস ট্রফির ম্যাচে আজ ভারতের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ। কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায়।

সিরিজে বাংলাদেশ আজ নিজেদের তৃতীয় ম্যাচ খেলতে নামছে। এর আগে ভারতের বিপক্ষে ছয় ‍উইকেটে হেরেছিল বাংলাদেশ। আর শ্রীলঙ্কাকে ৫ উইকেটে হারিয়েছিল টাইগাররা। অন্যদিকে, লিগ পর্বে আজ ভারতের শেষ ম্যাচ। এর আগে তিন ম্যাচ খেলে তারা দুইটিতে জয় পেয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে।

বাংলাদেশ একাদশে আজ একটি পরিবর্তন আনা হয়েছে। পেসার তাসকিন আহমেদকে বসিয়ে একাদশে রাখা হয়েছে পেসার আবু হায়দার রনিকে। নিদাহাস ট্রফিতে এর আগে ভারত ও শ্রীলঙ্কার বিপক্ষে তাসকিনের বোলিং পারফরম্যান্স যথাক্রমে ১/২৮ ও ১/৪০।

অন্যদিকে, ভারত একাদশেও একটি পরিবর্তন আনা হয়েছে। পেসার জয়দেব উনাদকাতকে বসিয়ে পেসার মোহাম্মদ সিরাজকে একাদশে রাখা হয়েছে।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন দাস, মাহমদুউল্লাহ রিয়াদ (অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, আবু হায়দার রনি, নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান।

ভারত একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধাওয়ান, মনিশ পান্ডে, লোকেশ রাহুল, সুরেশ রায়না, ওয়াশিংটন সুন্দর, দিনেশ কার্তিক (উইকেটরক্ষক), মোহাম্মদ সিরাজ, যুজবেন্দ্র চাহাল, শারদুল ঠাকুর, বিজয় শঙ্কর।

(ঢাকাটাইমস/১৪ মার্চ/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :