নেত্রকোণায় বাড়ি-ঘরে প্রতিপক্ষের হামলা, আহত ৩

নেত্রকোণা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ মার্চ ২০১৮, ২১:১৩

নেত্রকোণার চল্লিশা বাজার এলাকায় এক হিন্দু বাড়িতে মঙ্গলবার গভীর রাতে ঘুম থেকে ডেকে তুলে শুকনো মরিচের গুঁড়ো ছিটিয়ে ও দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে ভাঙচুর করেছে প্রতিপক্ষের লোকজন। এ সময় পরিবারটির নারীসহ তিনজন আহত হয়েছেন। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ চারজনকে আটক করেছে।

মঙ্গলবার রাত তিনটার দিকে এই হামলায় আহতদের নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হচ্ছেন চল্লিশা বাজারের বাসিন্দা ও চল্লিশা ইউনিয়ন পরিষদের চৌকিদার শ্যামলাল রবি দাস, মালতি রাণী দাস, কমলী রাণী দাস।

আটকেরা হচ্ছেন- একই এলাকার বাসিন্দা ও সদর উপজেলার কালিয়ারা গাবরাগাতী ইউনিয়ন পরিষদের সচিব জলিলুর রহমান, খলিলুর রহমান, হাবিবুর রহমান ও রাতিনুর রহমান।

চল্লিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল জব্বার বলেন, বাজারের এক পাশে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছেন শ্যামলাল রবি দাস। একই এলাকার জলিলুর রহমানের সাথে বসত বাড়ির জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে রাত তিনটার দিকে জলিলুর রহমান ও তার লোকজনেরা মধ্যযুগীয় কায়দায় জোর করে শ্যামলালের ঘরে ঢুকে পরিবারের সদস্যদের চোখে শুকনো মরিচের গুঁড়ো ছিটিয়ে দেয়। পরে মারধর করে এবং বাড়ি ও ঘরের আসবাবপত্র ভাঙচুর করে।

নেত্রকোণা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বোরহান উদ্দিন জানান, চারজনকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/১৪মার্চ/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :