‘জড়ুয়া টু’ অভিনেত্রীকে শ্লীলতাহানির চেষ্টা ট্যাক্সি চালকের

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ মার্চ ২০১৮, ০৮:৫০

গত বছরের ২৯ সেপ্টেম্বর মুক্তিপ্রাপ্ত বরুণ ধাওয়ানের ‘জড়ুয়া টু’ ছবিটি যারা দেখেছেন তাদের কাছে অভিনেত্রী উপাসনা সিং একটি পরিচিত মুখ। ওই ছবিতে তিনি নায়িকা তাপসী পান্নুর মায়ের চরিত্রে অভিনয় করেছেন। তাছাড়া ভারতের এই সময়ের সেরা কমেডি শো ‘কপিল শর্মা শো’ এ কপিলের পিসির চরিত্রের জন্যও তিনি বেশ জনপ্রিয়। এই শো-য়ে নিয়মিতই পারফর্ম করেন তিনি।

সেই অভিনেত্রী সম্প্রতি একজন ট্যাক্সি চালকের বিরুদ্ধে শ্লীলতাহানি চেষ্টার অভিযোগ এনেছেন। বলেন, চন্ডীগুড়ের জিরাকপুরে একটি ছবির শুটিং করছিলেন তিনি। শেষ দিনের শুটিং শেষে ট্যাক্সি করে হোটেলে ফিরছিলেন। কিন্তু অভিনেত্রীকে হোটেলে পৌছে দেয়ার পরিবর্তে একটি নির্জন এলাকায় নিয়ে যাওয়ার চেষ্টা করে ট্যাক্সি চালক। উদ্দেশ্য খারাপ বুঝতে পেরে স্থানীয় থানায় ফোন করে পুলিশ ডাকেন অভিনেত্রী। খুব দ্রুত ঘটনাস্থলে পৌছে উপাসনাকে উদ্ধার করে পুলিশ।

এ সময় অভিযুক্ত ট্যাক্সি চালক বিবেককে গ্রেপ্তারও করে পুলিশ। গ্রেপ্তারের প্রথম দিন ঘটনা অস্বীকার করলেও পরের দিন সকালে সবকিছু স্বীকার করেন তিনি। এমনকী, অভিনেত্রী উপসানার কাছে লিখিত ক্ষমাও চান অভিযুক্ত ট্যাক্সি চালক বিবেক।

এ ব্যাপারে অভিনেত্রী উপাসনা জানান, ‘প্রথমে কড়া শাস্তি চেয়েছিলাম। পরে ক্ষমা চেয়েছে বিধায় আর এগোতে চাইনি।’ তবে তার ক্ষেত্রে এমনটা ঘটলে, সাধারণ নারীদের ক্ষেত্রে আশঙ্কা আরও বেশি বলে উল্লেখ্য করেন তিনি।

ওই দিনের ঘটনার বর্ণনা দিয়ে অভিনেত্রী বলেন, ‘অন্যদিন শুটিং শেষ হওয়ার ঠিক ৪৫ মিনিট পরই হোটেলে পৌছে যেতাম। সেদিন দুই ঘণ্টা পার হলেও রাস্তায় ছিলাম। চালককে জিজ্ঞেস করতে প্রথমে সে বলে রাস্তা হারিয়ে ফেলেছি।’

অভিযোগের সুরে তিনি বলেন, অন্য কাউকে জিজ্ঞেস করে রাস্তা খুঁজে বের করার কথা বললে তা করতে চায়নি ট্যাক্সি চালক। তখনই আমার সন্দেহ হয়। প্রথমে চালককে সাবধান করেছিলাম। তারপরও ট্যাক্সি থামায়নি। এরপরই পুলিশে ফোন করি।’

ঢাকাটাইমস/১৫মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে এফডিসির সামনে মানববন্ধন

ভারতে ‘পদ্মশ্রী’ পেলেন বাংলাদেশের রবীন্দ্রসংগীতশিল্পী বন্যা

শিশুশিল্পী উধাও, পুরস্কারের জন্য খুঁজছেন পরিচালক নূরুজ্জামান

সাংবাদিকদের মারধর: শিল্পী সমিতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

নির্বাচিত হয়েই হিন্দি সিনেমা আমদানির বিষয়ে হুঁশিয়ারি দিলেন ডিপজল

‘আম্মাজান’ সুপারহিট হওয়ার পরও কেন সিনেমা ছাড়লেন শবনম?

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা, দুঃখ প্রকাশ করে যা বললেন মিশা-ডিপজল

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

সাবেক স্ত্রী তিন্নির সঙ্গে বর্তমান সম্পর্ক নিয়ে যা বললেন হিল্লোল

ক্যানসারের কাছে হেরে গেলেন অভিনেতা অলিউল হক রুমি

এই বিভাগের সব খবর

শিরোনাম :