সাকিব একাদশে ঢুকলে বাদ পড়বেন কে?

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ মার্চ ২০১৮, ১৭:২৯ | প্রকাশিত : ১৫ মার্চ ২০১৮, ১৭:১৬

নিদাহাস ট্রফির ম্যাচে আগামীকাল লিগ পর্বের শেষ ম্যাচ স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। এই ম্যাচে যারা জিতবে তারাই ফাইনালে উঠবে। তাই এই ম্যাচটি অঘোষিত সেমিফাইনালে পরিণত হয়েছে। ইনজুরি কাটিয়ে এই ম্যাচে খেলতে চলেছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান।

সাকিব আল হাসান খেললে নিশ্চয়ই একজনকে একাদশের বাইরে যেতে হবে। এখন কথা হচ্ছে যাকে বাইরে রাখা হবে তিনি কে? দল থেকে অবশ্য এ বিষয়ে নির্দিষ্ট করে কিছু বলা হয়নি। তবে, গত তিন ম্যাচে দলের খেলোয়ারদের পারফরম্যান্স ঘাটলে দেখা যায় সৌম্য, মিরাজ অথবা সাব্বির রহমানের মধ্যে কাউকে একাদশের বাইরে রেখে সাকিব আল হাসানকে একাদশে রাখা হতে পারে। আবার সাকিব একাদশে ঢুকলে বোলিং, ব্যাটিং বিভাগেই সার্ভিস দিতে পারবেন। সেই হিসাবে স্পিনার নাজমুল ইসলাম অপুকেও একাদশের বাইরে যেতে হতে পারে।

গত তিন ম্যাচে মেহেদী হাসান মিরাজ বোলিংয়ে একটি উইকেটও পাননি। ব্যাট হাতে করেছেন ১০ রান। সৌম্য সরকার তিন ম্যাচে রান করেছেন ৩৯। তিন ম্যাচে সাব্বির রহমান রান যথাক্রমে ৩০, ০ ও ২৭। নাজমুল ইসলাম অপু গত তিন ম্যাচে কোনো উইকেট পাননি।

এই সিরিজে এখন পর্যন্ত তিনটি ম্যাচ খেলে বাংলাদেশ একটিতে জয় পেয়েছে। শ্রীলঙ্কাও তিনটি ম্যাচ খেলে একটিতে জয় পেয়েছে। অন্যদিকে, ভারত চারটি ম্যাচ খেলে তিনটিতে জয় পেয়ে ফাইনালে উঠেছে। আগামী ১৮ মার্চ অনুষ্ঠিত হবে ফাইনাল ম্যাচ।

(ঢাকাটাইমস/১৫ মার্চ/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :