শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ মার্চ ২০১৮, ১৭:৫৩

নিদাহাস ট্রফিতে আগামীকাল শ্রীলঙ্কার বিপক্ষে ‘ডু অর ডাই’ ম্যাচ বাংলাদেশের। এই ম্যাচে বাংলাদেশ যদি জিততে পারে তাহলে ফাইনালে উঠে যাবে। আর যদি হেরে যায় তাহলে সিরিজ থেকে বিদায় নিতে হবে। শুক্রবার কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে এই ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায়।

এই ম্যাচে বাংলাদেশ একাদশে একটি পরিবর্তন দেখা পারে। ইনজুরি কাটিয়ে এই ম্যাচের মাধ্যমে আবার ক্রিকেটে ফিরতে পারেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসান। আর সেক্ষেত্রে একাদশ থেকে বাদ পড়তে পারেন স্পিনার নাজমুল ইসলাম অপু।

ভারতের বিপক্ষে ছয় উইকেটে হারের মাধ্যমে সিরিজ শুরু করেছিল বাংলাদেশ। এরপর শ্রীলঙ্কার বিপক্ষে পাঁচ উইকেটে জয় পায় টাইগাররা। গতকাল ভারতের বিপক্ষে দ্বিতীয়বারের দেখায়ও হেরে যায় বাংলাদেশ। ভারত ম্যাচটি জিতে নেয় ১৭ রানে।

অন্যদিকে, ভারতের বিপক্ষে পাঁচ উইকেটে জয়ের মাধ্যমে সিরিজ শুরু করে শ্রীলঙ্কা। এরপর বাংলাদেশের বিপক্ষে তারা পাঁচ উইকেটে হেরে যায়। তারপর ভারতের বিপক্ষে দ্বিতীয়বারের দেখায় ছয় উইকেটে হেরে যায় শ্রীলঙ্কা।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন দাস, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান (অধিনায়ক), সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, আবু হায়দার রনি।

শ্রীলঙ্কা একাদশ: দানুশকা গুনাথিলাকা, কুসল মেন্ডিস, কুসল পেরেরা (উইকেটরক্ষক), উপুল থারাঙ্গা, থিসারা পেরেরা (অধিনায়ক), দাসুন শানাকা, জীভন মেন্ডিস, আকিলা ধনঞ্জয়া, সুরঙ্গা লাকমল, দুশমান্থ চামিরা, নুয়ান প্রদীপ।

(ঢাকাটাইমস/১৫ মার্চ/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :