টাঙ্গাইলে এবার তিন বছরের শিশু ধর্ষণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
 | প্রকাশিত : ১৫ মার্চ ২০১৮, ২২:১৮

টাঙ্গাইলের বাসাইলে ৭০ বছর বয়সী এক বৃদ্ধ সাবেক স্কুলশিক্ষকের বিরুদ্ধে সাত বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠার পর এবার জেলার সদদ উপজেলায় ৫০ বছরের বৃদ্ধের বিরুদ্ধে তিন বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। বুধবার দুপুরে সদর উপজেলার পোড়াবাড়ি ইউনিয়নের চর রক্ষিত বেলতা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই শিশুকে বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের গাইনি বিভাগে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় পুলিশ বৃহস্পতিবার অভিযুক্ত সামাদকে আটক করেছে। সামাদ মিয়া একই এলাকার বাসিন্দা।

পারিবারিক সূত্রে জানা যায়, ওই শিশুটির পাশের বাড়ির সামাদ বুধবার দুপুরে অপর এক শিশুর মাধ্যমে তাকে বাড়িতে ডেকে নেয়। পরে সামাদ তার নিজ বাড়িতে ওই তিন বছরের শিশুকে ধর্ষণ করে। শিশুটিকে অনেকক্ষণ বাড়িতে না পেয়ে পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে। পরে সামাদের বাড়ির ভেতরে শিশুটিকে কান্না করতে দেখতে পায় পরিবারের লোকজন। পরে বিষয়টি স্থানীয় লোকজন জানতে পারলে তারা সামাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশ্বাস দেয়া হয়। কিন্তু তা বাস্তবায়ন না করা হলে বৃহস্পতিবার শিশুটিকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে ওই শিশুর দাদি নার্গিস বেগম বলেন, ‘আমরা বুধবার দুপুরের পর থেকে তাকে না পাওয়ায় খোঁজাখুঁজি শুরু করি। পরে এক পর্যায়ে আমরা তাকে সামাদের বাড়ির ভেতরে এবং তার কাপড় চোপড় ভেজা দেখতে পাই। পরে আমরা সেখান থেকে তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যাই। তিনি কান্নাজড়িত কন্ঠে বলেন, আমি এ ঘটনায় বিচার চাই। অভিযুক্ত সামাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

পিতা বলেন, এ ঘটনায় আমি অভিযুক্ত সামাদের শাস্তির দাবি করছি। এ ব্যাপারে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের গাইনি বিভাগের চিকিৎসক জাকিয়া রশীদ বলেন, বৃহস্পতিবার দুপুরে ৩ বছরের শিশুকে ভর্তি করা হয়েছে। পরে আমরা তার পরীক্ষা-নিরীক্ষা করেছি। এছাড়া মেয়েটি সুস্থ রয়েছে বলে তিনি জানান।

টাঙ্গাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান বলেন, এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ধর্ষণের অভিযোগে সামাদকে আটক করেছে। এ ব্যাপারে থানায় মামলা করা হয়েছে বলে তিনি জানান।

এর আগে ১০ মার্চ দুপুরে জেলার বাসাইলে ৭০ বছর বয়সী আবু তালেব নামে এক বৃদ্ধ ৭ বছরের শিশুর হাতে ৪০ টাকা ধরিয়ে দিয়ে এবং বিভিন্ন লোভ-লালসা দেখিয়ে স্থানীয় একটি ভুট্টা ক্ষেতে নিয়ে ধর্ষণ করে। ঘটনাটি ঘটেছে উপজেলার ফুলকী ইউনিয়নের দোহার গ্রামে।

আহত অবস্থায় শিশুটিকে বাসাইল থানায় আনা হলে ওই দিন সন্ধ্যায় পুলিশ তাকে চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠায়।

অভিযুক্ত আবু তালেব টাঙ্গাইল সদর উপজেলার নান্দার কুমুল্লী উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক। এ ঘটনায় শিশুটির মামা ওইদিন রাতেই অভিযুক্ত আবু তালেবের বিরুদ্ধে মামলা করেছেন।

বাসাইল থানার উপ-পরিদর্শক আসলাম উদ্দিন জানান, এ ঘটনায় ধর্ষণ মামলা হয়েছে।

(ঢাকাটাইমস/১৫মার্চ/আরকে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :