মির্জাপুরে নিখোঁজ দুই মাদ্রাসাছাত্র ঢাকা থেকে উদ্ধার

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ মার্চ ২০১৮, ০০:১৫

টাঙ্গাইলের মির্জাপুরে ১৫ দিন পর মাদ্রাসার দুই নিখোঁজ ছাত্রকে ঢাকা থেকে উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে ঢাকার ফকিরাপুল এলাকার কে ওয়াই প্লাজার ছয় তলার একটি ব্যাগ তৈরি কারখানা থেকে তাদের উদ্ধার করা হয়। রাতে তাদের মির্জাপুর থানায় নিয়ে আসেন এসআই আলমগীর কবির। মোবাইল কললিস্টের সূত্র ধরে তাদের সেখান থেকে উদ্ধার করা হয় বলে জানান তিনি।

উদ্ধার ওই দুই মাদ্রাসাছাত্র হলো উপজেলার মহেড়া ইউনিয়নের আদাবাড়ি কওমি মাদ্রাসার চতুর্থ শ্রেণির শিক্ষার্থী আদিল খান (১৫) ও রিফাদ (১৩)।

আদিল মির্জাপুর উপজেলার জামুর্কী ইউনিয়নের কদিমধল্যা গ্রামের শরিফ খানের ও রিফাদ পার্শ্ববর্তী সখিপুর উপজেলার কালমেঘা গ্রামের নছু মিয়ার ছেলে।

পুলিশ জানায়, মাদ্রাসা শিক্ষকদের লেখাপড়ার চাপে নিজেরা পরিকল্পনা করে মাদরাসা থেকে পালিয়ে গত ১ মার্চ মাদ্রাসার পাশে হাট ফতেপুর বাজারে যায়। পরে সেখান থেকে তারা ঢাকায় চলে আসে এবং ফকিরাপুলে কে ওয়াই প্লাজার ছয় তলার একটি ব্যাগ তৈরি কারখানায় কাজ নেয়। পরে এ ঘটনায় আদিলের বাবা শরিফ খান গত ৭ মার্চ বুধবার মির্জাপুর থানায় সাধারণ ডায়েরি (নম্বর ২৮৪) করেন। নিখোঁজের পনের দিন পর বৃহস্পতিবার পুলিশ তাদের উদ্ধার করে।

মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) আলমগীর কবির মোবাইল কললিস্ট থেকে তাদের শনাক্ত করে উদ্ধার করা হয়েছে জানিয়ে বলেন আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে তাদের দিয়ে দেয়া হবে।

ঢাকাটাইমস/১৬মার্চ/প্রতিনিধি/ ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :