ফরিদপুরে দলীয় বিদ্রোহী প্রার্থীদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে আ.লীগ

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ মার্চ ২০১৮, ১৫:১৩

ফরিদপুর সদর উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থীরা নির্বাচন থেকে সরে না দাড়ালে তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে। শুক্রবার দুপুরের ফরিদপুর প্রেসক্লাবে এক সাংবাদিক সম্মেলনে এ তথ্য জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ফরিদপুর কোতোয়ালি আওয়ামী লীগ সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লা, সাধারণ সম্পাদক সামচুল আলম চৌধুরী, জেলা আওয়ামী লীগের কে এম সেলিম ও অমিতাভ বোষ।

ফরিদপুর প্রেসক্লাব সভাপতি ইমতিয়াজ হাসান রুবেলের সভাপতিত্বে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে আব্দুর রাজ্জাক মোল্লা বলেন, ফরিদপুর সদর উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থীদের নির্বাচন থেকে সরে দাড়াতে ইতোপূর্বে দলীয়ভাবে নোটিশ দেয়া হয়েছে। দলীয় সিদ্ধান্ত না মানলে তাদের বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে।

বিদ্রোহী প্রার্থীরা হচ্ছেন, মাচ্চর ইউনিয়নে আওয়ামী লীগ সভাপতি জাহিদুর রহমান, ডিক্রীচর ইউনিয়নে থানা আওয়ামী লীগ সমবায় বিষয়ক সম্পাদক সামসুল হক ও যুবলীগ নেতা মেহেদী হাসান মিন্টু, আলীয়াবাদ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আকতারুজ্জামান, অম্বিকাপুর ইউনিয়নে থানা আওয়ামী লীগ সদস্য মোশাররফ মৃধা, কৃষ্ণনগর ইউনিয়নে থানা আওয়ামী লীগ সদস্য কামাল হোসেন ও চরমাধবদিয়া ইউনিয়নে আওয়ামী লীগ কর্মী হাফিজুর রহমান।

আগামী ২৯ মার্চ ফরিদপুর সদর উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

(ঢাকাটাইমস/১৬ মার্চ/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :