‘এমব্রেলা’ সিলেটে

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ মার্চ ২০১৮, ১৫:৪৫

সিলেটের কুমারপাড়ায় আন্তর্জাতিক মানের দেশীয় পোশাকের ব্র্যান্ড ‘এমব্রেলা’র সপ্তম শাখার উদ্বোধন করা হয়েছে। গত বুধবার সিলেট ফিতা কেটে এমব্রেলার নতুন শাখার উদ্বোধন করেন সিলেটের সিটি করপোরেশনের সাবেক মেয়র বদরউদ্দীন আহমেদ কামরান।

এ সময় উপস্থিত ছিলেন রাজপুত গ্রুপের চেয়ারম্যান আব্দুল শহীদ, মাসকো গ্রুপের ব্যবস্থাপনা সম্পাদক আহমেদ আরিফ বিল্লাহ, মদিনা গ্রুপের পরিচালক শহিদুল ইসলাম জনি, আইরিশ গ্রুপের পরিচালক মো. জোবায়ের আলম, বিশিষ্ট ব্যবসায়ী মো. রতন দেওয়ান এবং মো. মাহ্মুদুল হাসান প্রমুখ।

কোম্পানির পক্ষ থেকে উপস্থিত ছিলেন মন্ডল গ্রুপের পরিচালক আব্দুল আলীম মন্ডল, এমব্রেলা লিমিটেডের পরিচালক মোহাম্মদ আলী এবং এমব্রেলা লিমিটেডের উপদেষ্টা ডিজাইনার এমদাদ হক।

আরও উপস্থিত ছিলেন লাক্স চ্যানেল আই সুপার স্টার শানুরৈ দেবী শানু, এমব্রেলার মডেল ইমরান কৌশিক, স্থানীয় রাজনৈতিক, ব্যবসায়ী, শিক্ষাবিদ, চিকিৎসক, সাংস্কৃতিক ও মিডিয়া ব্যক্তিত্বরা।

অনুষ্ঠানে মন্ডল গ্রুপের পরিচালক আব্দুল আলীম বলেন, ফ্যাশন সচেতন সিলেটবাসীর রুচির চাহিদা চিন্তা করে সিলেটে এমব্রেলার সপ্তম আউটলেট খোলা হল। সিলেটবাসীর কাছে আন্তর্জাতিক মানের পোশাক এখন হবে সহজলভ্য।

এমব্রেলা লিমিটেডের পরিচালক মোহাম্মদ আলী বলেন, সবার জন্য আরামদায়ক ও অভিজাত পোশাক নিশ্চিত করা এমব্রেলার লক্ষ্য। এমব্রেলা সিলেটের মত অভিজাত শহরসহ দেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষের জন্য ফ্যাশনেবল পোশাক নিশ্চিত করার প্রত্যাশা রাখে।

অনুষ্ঠানে এমব্রেলার উপদেষ্টা ও খ্যাতিমান জিজাইনার এমদাদ হক বলেন, এমব্রেলার পোশাক ঐতিহ্যবাহী দেশীয় ডিজাইনে আন্তর্জাতিক মানের। সিলেটবাসী মূলত পোশাক সচেতন এবং তাদের অভিজাত রুচির চাহিদা পূরণ করার জন্য এমব্রেলা ব্র্যান্ড এবার সিলেটে।

সিলেটের কন্যা অভিনেত্রী ও লাক্স চ্যানেল আই সুপার স্টার শানুরৈ দেবী শানু বলেন, ২০১৭ সাল থেকে এমব্রেলা লিমিটেড যাত্রা শুরু করে। এমব্রেলার পোশাক সিলেটবাসীর প্রত্যাশা পূরণ করবে এবং সিলেটে ব্যাপক বাজার পাবে বলে আমি মনে করি।

এমব্রেলা পরিবারের সবার জন্য ফ্যাশনেবল পোশাক নিয়ে এসেছে। এমব্রেলার পণ্যের মধ্যে রয়েছে শিশুদের পোশাক, মেয়েদের শাড়ি, লেহেঙ্গা, সালোয়ার কামিজ, টিউনিক, পালাজো, বোরখা, হিজাব, এক্সেসরিজ। ছেলেদের জন্য রয়েছে পাঞ্জাবি, পায়জামা, শার্ট, টি-শার্ট, পলো শার্ট, প্যান্ট, ইনার টি-শার্ট, ট্যাংটপ, ব্রিফ, বক্সার ইত্যাদি।

ঢাকাটাইমস/১৬মার্চ/এমআর

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ফিচার এর সর্বশেষ

কিডনি রোগ বাড়ছে শিশুদেরও! যেসব লক্ষণ দেখলেই সতর্কতা জরুরি

সস্তার পেয়ারার গুণে বশে থাকে ডায়াবেটিস-উচ্চ রক্তচাপসহ নানা জটিল রোগ

যে পাঁচ সমস্যায় আক্রান্তরা গুড় খাওয়ার আগে একবার ভাবুন, নইলে...

সাজেদুর রহমান শাফায়েতের স্বপ্ন পৃথিবী ঘুরে দেখা

খাওয়ার পরপরই চা পান উপকার না ক্ষতি? কী বলছেন বিশেষজ্ঞরা

জ্বরের মধ্যে যে পাঁচ খাবার খেলেই বিপদ! জানুন, সাবধান হোন

গরমে হিট স্ট্রোকের ঝুঁকি বাড়ে ডায়াবেটিস রোগীদের! সুস্থ থাকবেন যেভাবে

মুখে দুর্গন্ধের কারণে হা করতেও অস্বস্তি লাগে? সমাধান কী জানুন

লিভার ভালো রাখে লাউ! ওজন এবং উচ্চ রক্তচাপও থাকে নিয়ন্ত্রণে

কিডনি ভালো রাখে আমের পাতা! উচ্চ রক্তচাপও থাকে নিয়ন্ত্রণে

এই বিভাগের সব খবর

শিরোনাম :