বাংলাদেশের জয়ে সমর্থকদের কান্না

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ মার্চ ২০১৮, ০৮:২২ | প্রকাশিত : ১৭ মার্চ ২০১৮, ০০:৪২
ছবি: ফেসবুক থেকে নেয়া।

ম্যাচটি দুই দলের জন্যই ছিল ‘ডু অর ডাই’। জিতলেই ফাইনালে। আর হারলেই বিদায়। এমন সমীকরণ সামনে রেখে শুক্রবার নিদাহাস ট্রফির ম্যাচে মাঠে নেমেছিল বাংলাদেশ ও শ্রীলঙ্কা। এই ম্যাচটিতে দুই উইকেটের রোমাঞ্চকর জয় তুলে নিয়ে ফাইনালে ‍উঠে গেছে বাংলাদেশ। আর লিগ পর্ব থেকেই বিদায় নিয়েছে শ্রীলঙ্কা।

এদিন ম্যাচের শেষ ওভারে জয়ের জন্য বাংলাদেশের প্রয়োজন ছিল ১১ রান। এই ওভারে বোলিংয়ে ছিলেন লঙ্কান পেসার ইসুরু উদানা। ব্যাটিংয়ে ছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ ও মোস্তাফিজুর রহমান। ওভারের দ্বিতীয় বলে মোস্তাফিজুর রহমান রান আউট হয়ে যান। পরে রুবেল হোসেনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন মাহমুদউল্লাহ রিয়াদ। ওভারের পঞ্চম বলে ছক্কা মেরে দলের জয় নিশ্চিত করেন তিনি।

এরপর গ্যালারিতে অনেক সমর্থককেই কান্নাকাটি করতে দেখা যায়। দর্শকরা কাঁদছেন এমন একটি ছবি টাইগার ক্রিকেটার সৌম্য সরকারের ফেসবুক পেইজে আপ করা হয়েছে।

ছবির ক্যাপশনে লেখা হয়েছে, ‘আমাদের জন্য এটা শুধু ক্রিকেট নয়। আমাদের আবেগ, ভালোবাসা, জীবন, আমাদের সবকিছু।’

নিদাহাস ট্রফির অঘোষিত সেমিফাইনাল ম্যাচে আজ টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে সাত উইকেট হারিয়ে ১৫৯ রান সংগ্রহ করে শ্রীলঙ্কা। পরে বাংলাদেশ ব্যাট করতে নেমে এক বল বাকি থাকতে দুই উইকেট হাতে রেখে জয় তুলে নেয়।

আগামী ১৮ মার্চ নিদাহাস ট্রফির ফাইনাল ম্যাচে ভারতের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। রবিবার কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায়।

(ঢাকাটাইমস/১৭ মার্চ/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত