বাংলাদেশকে অমিতাভ বচ্চনের অভিনন্দন

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ মার্চ ২০১৮, ১০:৩৩ | প্রকাশিত : ১৭ মার্চ ২০১৮, ১০:২২

রোমাঞ্চ আর উত্তেজনার পসরা সাজানো ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে এক চমৎকার জয় বাংলাদেশকে উপহার দেন মাহমুদুল্লাহ। এমন নাটকীয় জয়ে নিদহাস ট্রফির ফাইনালে উঠলো বাংলাদেশ। টাইগারদের এমন উত্তেজনাময় জয়ের জন্য অভিনন্দন জানিয়েছেন বলিউডের বিখ্যাত তারকা অমিতাভ বচ্চন।

শুক্রবার প্রেমাদাসা স্টেডিয়ামে শ্রীলঙ্কার বিপক্ষে ১৫৯ রান তাড়া করে টানটান উত্তেজনা আর নানা নাটকীয়তায় ১ বল বাকি থাকতে জয় পায় বাংলাদেশ। এই জয়ের জন্য নিজের ভেরিফাইড ফেসবুক পেজে বাংলাদেশকে অভিনন্দন জানান অমিতাভ বচ্চন। অভিনন্দনের পাশাপাশি ম্যাচের নো বল নিয়ে বিতর্কের দিকটিও ইঙ্গিত করেন বলিউড বিখ্যাত এই তারকা।  

ফেইসবুকে অমিতাভ বচ্চন লিখেছেন,‘ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যে দারুণ একটি ম্যাচ হয়ে গেলো। অসাধারণ জয় পেলো বাংলাদেশ। ম্যাচের শেষের কয়েকটি বলে অনেক আবেগ, উত্তেজনা আর অভিযোগের পরেও তোমরা খেলেছ, এবং জয় লাভ করেছ। তোমাদের প্রতি সম্মান।'

নিদাহাস ট্রফির অঘোষিত সেমিফাইনাল ম্যাচে কাল টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে সাত উইকেট হারিয়ে ১৫৯ রান সংগ্রহ করে শ্রীলঙ্কা। পরে বাংলাদেশ ব্যাট করতে নেমে এক বল বাকি থাকতে দুই উইকেট হাতে রেখে জয় তুলে নেয়। ১৮ বলে ৪৩ রানের বীরত্বপূর্ণ ইনিংস খেলে ম্যাচসেরা হয়েছে মাহমুদুল্লাহ রিয়াদ।

আগামী ১৮ মার্চ নিদাহাস ট্রফির ফাইনাল ম্যাচে ভারতের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। রবিবার কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায়।

(ঢাকাটাইমস/১৭ মার্চ/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত