টাইগারদের জয়ে মাশরাফির ব্যতিক্রমী উচ্ছ্বাস

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ মার্চ ২০১৮, ১৫:২৩ | প্রকাশিত : ১৭ মার্চ ২০১৮, ১৪:৪৪

শুক্রবার প্রেমাদাসায় চরম উত্তেজনার ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশকে এক অসাধারণ জয় উপহার দেন দলের অভিজ্ঞ সদস্য মাহমুদউল্লাহ রিয়াদ। তার ব্যাটে চড়ে শেষ ওভারে ১ বল হাতে রেখে জয় পায় বাংলাদেশ। এমন জয়ে বেশ উচ্ছাসিত টাইগার ভক্তরা। তবে এমন স্মরণীয় জয়ে ব্যতিক্রমী উচ্ছ্বাস প্রকাশ করেছেন মাশরাফি বিন মর্তুজা।

তামিম-রিয়াদদের এমন দুর্দান্ত জয়ে নিদহাস ট্রফির ফাইনালে উঠে বাংলাদেশ। জয়ের পরে সামাজিক যোগাযোগ মাধ্যম গুলো ভরে যায় টাইগার ভক্তদের আনন্দে। তার থেকে বাদ গেলেন না নড়াইল এক্সপ্রেসও।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটু ভিন্ন আঙ্গিকে চার শব্দের একটি স্ট্যাটাসে মাশরাফি লিখেন,‘লিখেন- ‘অভিজ্ঞতা বাজারের জিনিস না’।

মাশরাফির এমন উদযাপনের পিছনে আনন্দের সাথে হয়তো ছিলো কিছুটা ক্ষোভও। কারণ নিদাহাস ট্রফিতে এখন পর্যন্ত বাংলাদেশের জয়গুলো উপহার দিয়েছেন দলের অভিজ্ঞ ও সিনিয়র ক্রিকেটাররাই। কিন্তু এই অভিজ্ঞ ক্রিকেটারদের সাথেই নানা কারণে অনেকসময় অবিচার করেছে বোর্ড বা টিম ম্যানেজমেন্ট। তাছাড়া গত বছর এই শ্রীলঙ্কার মাটিতেই দল থেকে বাদ দেয়া হয়েছিলো মাহমুদউল্লাহকে। যার কারণেই হয়তো জয়ের উচ্ছ্বাসটা এভাবে প্রকাশ করেন টাইগার কাপ্তান মাশরাফি।

(ঢাকাটাইমস/১৭ মার্চ/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত