লাশ আসার খবর সোমবারের পর জানাবে ইউএস-বাংলা

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ মার্চ ২০১৮, ১৭:৩৯ | প্রকাশিত : ১৭ মার্চ ২০১৮, ১৭:৩১

নেপালে বিমান বিধ্বস্তে নিহতদের লাশ সোমবারের পর স্বজনরা জানতে পারবেন বলে জানিয়েছেন ইউএস-বাংলার ইউএস-বাংলা এয়ারলাইন্সের জনসংযোগ কর্মকর্তা মো. কামরুল ইসলাম। তিনি বলেন, আগামী ১৯ মার্চ সোমবারের পর বলা যাবে- মরদেহগুলো কবে আসবে।

তিনি বলেন, নেপালের হাসপাতাল কর্তৃপক্ষ মরদেহগুলোর যাবতীয় প্রক্রিয়া সম্পন্ন করে পুলিশের কাছে হস্তান্তর করবে। পরে পুলিশ নেপালের বাংলাদেশ দূতাবাসে মরদেহগুলো বুঝিয়ে দিলে দূতাবাস বাংলাদেশের পুলিশের কাছে হস্তান্তর করবে। পরে বাংলাদেশের পুলিশের কাছ থেকে লাশগুলো স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। যা সম্পন্ন করতে কয়েকদিন লেগে যেতে পারে।

নেপালের ত্রিভুবন বিমান বন্দরে ১২ মার্চ ইউএস-বাংলার বিমান বিধ্বস্তের ঘটনায় নিহত ফারুক হোসেন প্রিয়ক ও তার শিশু কন্যা প্রিয়ংময়ীর পরিবারের প্রতি শনিবার ইউএস-বাংলা কর্তৃপক্ষের সমবেদনা জানানোকালে তিনি এ তথ্য দেন। শনিবার দুপুর দেড়টায় ফারুক হোসেন প্রিয়কের বাড়িতে উপস্থিত হয়ে তার স্বজনদের কাছে সমবেদনা জানান কোম্পানির নির্বাহী পরিচালক এয়ার কমান্ডার (অব.) মো. গোলাম তাওহীদ।

এসময় ফারুক হোসেন প্রিয়কের মা বিমান দুর্ঘটনায় আহতদের দেখতে ঢাকায় অবস্থান করায় তারা স্বজনদের সাথে কথা বলেন।

এসময় ইউএস-বাংলা এয়ারলাইন্সের জনসংযোগ কর্মকর্তা মো. কামরুল ইসলাম আরো বলেন, আহতদের যাবতীয় সুচিকিৎসা ইউএস-বাংলা এয়ারলাইন্স কর্তৃপক্ষ করবে।

তিনি বলেন, নেপালে বিমান দুর্ঘটনায় নিহত প্রিয়ক ও তার শিশু কন্যা প্রিয়ংময়ী তামাররা পরিবারের প্রতি সমবেদনা জানাতে এসেছেন। পর্যায়ক্রমে বিধ্বস্ত বিমানের সকল যাত্রী, পাইলট ও ক্রুদের বাড়িতে গিয়ে সমবেদনা জানাবে কর্তৃপক্ষ।

এর আগে শনিবার সকালে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পক্ষে এ পরিবারের প্রতি সমবেদনা জানাতে আসেন ড্যাবের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ডা. রফিকুল ইসলাম বাচ্চু। তিনি বেশ কিছুক্ষণ ফারুক হোসেনের মা ফিরোজা বেগমের কাছে গভীর সমবেদনা জানান। এসময় উপজেলা বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৭মার্চ/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত