রুবায়াতের অবস্থা ভাল: সামন্ত লাল সেন

নিজস্ব প্রতিবেদক,ঢাকাটাইমস
| আপডেট : ১৭ মার্চ ২০১৮, ১৯:৪৫ | প্রকাশিত : ১৭ মার্চ ২০১৮, ১৯:৩৯

নেপালের কাঠমুন্ডতে বিমান দুর্ঘটনায় আহত ব্যাংকার শেখ রুবায়াতের শারীরিক অবস্থা অন্য যে কারোর চেয়ে ভাল বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের সমন্ময়ক ডা. সামন্ত লাল সেন। আজ শনিবার বিকালে তিনি উপস্থিত গণমাধ্যমকর্মীদের উদ্দেশ্যে এসব কথা বলেন।

আজ শনিবার বিকাল সোয়া চারটার সময়ে হজরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে একটি অ্যাম্বুলেন্সযোগে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে আসেন এশিয়া ব্যাংকের কর্মকর্তা শেখ রুবায়াত। পরে তাকে বার্ন ইউনিটের ষষ্ঠ তলার ভিআইপি পাঁচ নম্বর কেবিনে ভর্তি করা হয়।

বার্ন ইউনিটের সমন্ময়ক ডা. সামন্ত লাল সেন উপস্থিত গণমাধ্যমকর্মীদের উদ্দেশ্যে বলেন, শেখ  রুবায়াতের শারীরিক অবস্থা আমাদের এখানে আসা যে কোন রোগীর  নেপালে বিমান দুর্ঘটনায় আহত) তুলনায় ভাল। প্রাথমিকভাবে আমরা তাকে পরীক্ষা নীরিক্ষা করেছি তার শ্বাসপ্রশাসে তেমন সমস্যা নেই। রুবায়াতের বুকের একটি হাড় ভেঙেছে এছাড়াও তার ডান পায়ের ইনজুরি রয়েছে।  রুবায়াতের তেমন কোন ক্ষত নেই। তার শরীরে কোন পোড়াও নেই। আশা করি তিনি দ্রুত সুস্থ হয়ে উঠবেন। আগামীকাল সকাল  ১০ টার সময়ে ১৩ সদস্যর মেডিকেল বোর্ড আমাদের এখানে যে সব রোগী এসেছেন তাদের পুরোপুরি পর্যবেক্ষন করবেন। পরে তাদের চিকিৎসা শুরু করবেন।

শেখ রুবায়াত হাসানের সহকর্মী এশিয়া ব্যাংকের পল্টন শাখার  নির্বাহী মাঈনুল হাসান বলেন, রুবায়াত বিমানের পাখার কাছে ছিল তাই তেমন ইনজুরি হয়নি।

গত ১২ মার্চ নেপালের কাঠমান্ডুতে ইউএস-বাংলার বিমান বিধ্বস্তের ঘটনায় আহত শেখ রুবায়াতকে দেশে আনা হয়। শনিবার বেলা ৩টা ৫ মিনিটে শেখ রুবায়াতকে বহনকারী বাংলাদেশ বিমানের বিজি-০৭২ ফ্লাইটটি হজরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

নেপালের ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস-বাংলা এয়ারলাইন্সে উড়োজাহাজ দুর্ঘটনায় ৫১ যাত্রী নিহত হন। এর মধ্যে ২৬ জন বাংলাদেশি। আহত ১০ জনের মধ্যে চার জনকে এর আগে দেশে ফিরিয়ে আনা হয়েছে।

ঢাকাটাইমস/১৭ মার্চ/এএ

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত