ফাইনালে শ্রীলঙ্কা নেই, দর্শক কেমন হবে?

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ মার্চ ২০১৮, ১৯:৪৮

নিদাহাস ট্রফিতে স্বাগতিক হচ্ছে শ্রীলঙ্কা। কিন্তু তারাই ফাইনালে নেই। শিরোপার লড়াইয়ে রবিবার মুখোমুখি হবে বাংলাদেশ ও ভারত। সিরিজে এর আগে দেখা গেছে, যেদিন শ্রীলঙ্কার ম্যাচ ছিল সেদিনই গ্যালারি পূর্ণ ছিল। কিন্তু যেদিন শ্রীলঙ্কার খেলা ছিল না সেদিন গ্যালারি ছিল ফাঁকা।

ফাইনালে তো শ্রীলঙ্কা নেই। তাহলে আগামীকালও কি গ্যালারি ফাঁকা থাকবে? আপাতত সেটাই মনে হচ্ছে। যে ম্যাচে নিজেদের দল নেই সেই ম্যাচ কি লঙ্কান দর্শকরা দেখতে আসবে? সেই উত্তর অবশ্য এখনই মিলছে না। সময়ই সব বলে দিবে। তবে, গতকালের হারের বেদনা নিয়ে কতজন শ্রীলঙ্কান দর্শক খেলা দেখতে আসবেন সেটিই দেখার বিষয়।

জয়ের মাধ্যমে এই সিরিজ শুরু করেছিল শ্রীলঙ্কা। কিন্তু পরে টানা তিনটি ম্যাচে তারা হেরে যায়। গতকাল বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচে ছিল টানটান উত্তেজনা। ম্যাচটি উপভোগ করেছেন দুই দলের সমর্থকরাই। ম্যাচের শুরুতে এগিয়ে ছিল বাংলাদেশ। কিন্তু কুশল পেরেরা আর থিসারা পেরেরার ব্যাটিংয়ে পরে ঘুরে দাঁড়িয়েছিল শ্রীলঙ্কা। বাংলাদেশকে জয়ের জন্য ১৬০ রানের জয়ের টার্গেট দিয়েছিল তারা।

ব্যাটিংয়ে নেমে বাংলাদেশ শুরুতে উইকেট হারিয়ে চাপে পড়লেও পরে তামিম ইকবাল ও মুশফিকুর রহিমের ব্যাটে স্বপ্ন দেখতে শুরু করে। এরপর আবারও চাপে পড়ে যায়। পরে শেষ ওভারের নাটকীয়তায় মাহমুদউল্লাহ বীরত্বে জয় নিয়ে মাঠ ছাড়ে টাইগাররা।

(ঢাকাটাইমস/১৭ মার্চ/এসইউএল)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত