আখাউড়ায় বঙ্গবন্ধুর কেককাটা অনুষ্ঠানে আ.লীগ নেতা লাঞ্ছিত

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ মার্চ ২০১৮, ২২:২৭ | প্রকাশিত : ১৭ মার্চ ২০১৮, ২২:২৪

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় রাজনৈতিক বিরোধের জের ধরে আখাউড়া উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী মো. মনির হোসেনকে লাঞ্ছিত করা হয়েছে। হামলাকারীরা তার পাঞ্জাবি ছিঁড়ে ফেলেন।

শনিবার বিকালে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে কেককাটা ও আলোচনা অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে আখাউড়া থানা পুলিশ ওই আওয়ামী লীগ নেতাকে উদ্ধার করে বাড়িতে পৌঁছে দেয়। তিনি উপজেলা মোগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানও।

এ ব্যপারে মনির হোসেন বলেন, বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকীতে কেককাটা উপলক্ষে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠানে যাই। এসময় আখাউড়া যুবলীগের আহবায়ক ও পৌর মেয়র তাকজিল খলিফা আমাকে দেখামাত্র বলেন, ‘মনির চেয়ারম্যান অনুষ্ঠানে থাকলে আমি থাকব না না’, এ কথা বলে মেয়র অফিস থেকে বের হয়ে যান।

তিনি বলেন, পরে তাকজিল খলিফার নির্দেশে ছাত্রলীগ নেতাকর্মীরা আমার উপর হামলা করে। এসময় আওয়ামী লীগের আহবায়ক অধ্যাপক জয়নাল আবেদীন, যুগ্ম আহবায়ক সেলিম ভূইয়া, মনির হোসেন বাবুল আমাকে রক্ষা করেন।

এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মো. সেলিম ভূইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তবে এর বেশি কিছু জানাতে রাজি হননি তিনি।

আখাউড়া থানার ওসি মোশারফ হোসেন তরফদার বলেন, দলীয় অফিস থেকে মনির হোসেনকে উদ্ধার করে বাড়িতে পৌঁছে দেয়া হয়েছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৭মার্চ/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত