লুকিয়ে বিদেশিকে বিয়ে করলেন শ্রিয়া

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ মার্চ ২০১৮, ১১:০৭ | প্রকাশিত : ১৮ মার্চ ২০১৮, ১০:৪৯

লুকিয়ে বিদেশিকে বিয়ে করলেন বলিউডের আরও এক তারকা। তিনি অভিনেত্রী শ্রিয়া সরন। বেশ কিছু দিন ধরেই তার বিয়ে নিয়ে নানা জল্পনা কল্পনা চলছিল। অবশেষে সব জল্পনার ইতি টানলেন শ্রিয়া নিজেই। গত সোমবার দীর্ঘ দিনের বয়ফ্রেন্ড এবং রাশিয়ান টেনিস খেলোয়াড় আন্দ্রে কোসচিভের সঙ্গে মুম্বাইয়ে নিজের বাড়িতেই হিন্দু মতে বিয়ে সেরে ফেলেছেন তিনি।

বিশেষ সূত্রে খবর, মুম্বাইয়ের বাড়িতে কয়েকজন নিকট আত্মীয় ও বন্ধুবান্ধবদের উপস্থিতিতে আন্দ্রের সঙ্গে গাঁটছড়া বাধেন অভিনেত্রী শ্রিয়া। অনুষ্ঠানে দাওয়াত পেয়েছিলেন মাত্র দুজন সেলিব্রেটি। মনোজ বাজপেয়ি এবং শাবানা আজমি। কারণ এরা দুজনই শ্রিয়ার প্রতিবেশী।

তবে এখনও খবরের সত্যতা সম্পর্কে মুখ খোলেননি অভিনেত্রী শ্রিয়া। সোশ্যাল মিডিয়ায় তিনি খুব অ্যাক্টিভ থাকলেও বিয়ে নিয়ে এখনও কোনো পোস্ট দেননি। যার কারণে গোপনে হওয়া বিয়ের খবর প্রকাশ হয়েছে একটু দেরিতে। এর আগে উদয়পুরে তাদের ডেস্টিনেশন ওয়েডিংয়ের কথা শোনা গেলেও সেটাও অস্বীকার করেন নায়িকা।

বলিউড এবং দক্ষিণী ছবির অত্যন্ত পরিচিত মুখ অভিনেত্রী শ্রিয়া সরন। ২০১৫ সালে অ্যাকশন হিরো অজয় দেবগনের বিপরীতে ‘দৃশ্যম’ ছবিতে দেখা গিয়েছিল তাকে। ছবিটি বেশ সাড়া ফেলেছিল। এছাড়া দক্ষিণের ছবিতে নিয়মিত অভিনয় করেন। তবে ব্যক্তিগত সম্পর্ক নিয়ে তিনি বরাবরই চুপ। তাই বয়ফ্রেন্ড আন্দ্রে কোসচিভের বিষয়ে যেকোনো প্রশ্ন তিনি সব সময়ই এড়িয়ে যেতেন।

বলিউডের অভিনেত্রীদের বিদেশি বয়ফ্রেন্ডকে বিয়ে করা নতুন কোনো ঘটনা নয়। এর আগে ২০১৬ সালের মার্চে দীর্ঘ দিনের মার্কিন প্রেমিক জিন গুড এনাফকে বিয়ে করেন জনপ্রিয় অভিনেত্রী প্রীতি জিনতা। প্রীতির বিয়েটাও হয়েছিল কিছুটা গোপনে। উপস্থিত ছিলেন শুধু কাছের কয়েকজন বন্ধু-বান্ধব ও পরিবারের লোকজন। বিয়ের অনুষ্ঠান হয়েছিল আমেরিকার লস অ্যাঞ্জেলেসে।

ঢাকাটাইমস/১৮মার্চ/এএইচ 

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত