দিনাজপুরে প্রতিপক্ষের বাড়িতে হামলা, আগুন

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর
 | প্রকাশিত : ১৮ মার্চ ২০১৮, ২১:১৬
প্রতীকী ছবি

দিনাজপুরের বিরলে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের বাড়িতে হামলা, মারধর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিস ডিফেন্স আগুন নেভাতে সক্ষম হওয়ায় আগুনের তাণ্ডব লীলা থেকে রক্ষা পেয়েছে উত্তর বহলার প্রায় তিন শতাধিক বাড়ি-ঘর।

এ ঘটনায় বিরল থানায় রবিবার দুপুরে অভিযোগ দায়ের করেছে গ্রামের আবুল হোসেন। গ্রামের আবুল হোসেন বিরল থানায় লিখিত অভিযোগে জানিয়েছেন, জমিসংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষ মোবারক হোসেন, মকবুল হোসেন, মহির উদ্দিন, রবিউল ইসলাম, আলতাফ হোসেন দীর্ঘদিন ধরে তাদের মারধর ও বাড়িতে অগ্নিসংযোগের হুমকি দিয়ে আসছিল।

শনিবার রাতে প্রতিপক্ষরা অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে তাদের বাড়িতে হামলা চালায়। পুরুষদের বাড়ি না পেয়ে  মহিলাদের মারধর করে। পরে রবিবার ভোর সাড়ে ৪টায় কে বা কারা তার খড়ের টাইলে আগুন লাগিয়ে দেয়। দিনাজপুর ফায়ার সাভির্স খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নেভাতে সক্ষম হয়। এতে আগুনের তাণ্ডব লীলা থেকে রক্ষা পেয়েছে উত্তর বহলার প্রায় তিন শতাধিক বাড়ি-ঘর।

এ ঘটনায় এলাকাবাসী বিক্ষুদ্ধ হয়ে উঠেছে। তারা জেলা পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন এবং দোষী ব্যক্তিদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন।

(ঢাকাটাইমস/১৮মার্চ/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত