খালেদা পাপীদের নিয়ে দল করেন: নৌপরিবহনমন্ত্রী

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ মার্চ ২০১৮, ২১:৪৫
ফাইল ছবি

নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, খুন যদি পাপ হয়, ধর্ষণ যদি পাপ হয়- তাহলে এসব যারা করে ওরা সব হলো পাপী। এসব পাপীদের নিয়ে যারা ঘর করেন, রাজনীতি করেন, তারা হলো পাপীর দল। খালেদা জিয়া এসব পাপীদের নিয়ে দল করেন।

রবিবার দুপুরে জামালপুরের দেওয়ানগঞ্জের বালাশী-বাহাদুরাবাদঘাট নৌ রোডে বাহাদুরাবাদ প্রান্তে ফেরীঘাটসহ আনুসাঙ্গিক স্থাপনা নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, বেগম খালেদা জিয়ার কোন শিক্ষা-দীক্ষা নাই। তিনি যে আন্দোলন করেন তা জনগণের আন্দোলন না, নিজের আন্দোলন। যে রাজনীতি জনগণের জন্য, সেই রাজনীতি করতে গিয়ে মানুষকে পুড়িয়ে মারে- সে রাজনীতি পৃথিবীর কোন দেশে নেই।

বিআইডাব্লিউটির চেয়ারম্যান কমডোর এম মোজাম্মেল হকের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে ডেপুটি স্পিকার ফজলে রাব্বি মিয়া, আবুল কালাম এমপি, ফরিদুল হক খান দুলাল এমপি ও জামালপুরের জেলা প্রশাসকসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকতারা বক্তব্য দেন।

বক্তারা বলেন, বালাশী-বাহাদুরাবাদঘাট নৌ রোডে ফেরি যোগাযোগ চালু হলে রংপুর বিভাগের সাথে রাজধানী ঢাকার সাথে সরাসরি যোগাযোগ শুরু হবে। এতে লাখো মানুষের যাতায়াতে সময় ও আর্থিক সুবিধা হবে।

(ঢাকাটাইমস/১৮মার্চ/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত