অপুর শিকার হলেন ‘ভয়ঙ্কর’ রোহিত

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ মার্চ ২০১৮, ২৩:২৪ | প্রকাশিত : ১৮ মার্চ ২০১৮, ২২:৩২

‘ভয়ঙ্কর’ রোহিত শর্মা সাজঘরে ফিরে গেলেন। উইকেটটি শিকার করলেন নাজমুল ইসলাম অপু। ইনিংসের ১৪তম ওভারে মাহমুদউল্লাহ রিয়াদের হাতে ক্যাচ হলেন রোহিত শর্মা। ৪২ বল খেলে ৫৬ রান করলেন তিনি। টি-টোয়েন্টি ক্রিকেটে এটি তার ১৪তম হাফ সেঞ্চুরি।

নিদাহাস ট্রফির ফাইনাল ম্যাচে এখন বাংলাদেশের দেয়া ১৬৭ রানের জয়ের টার্গেটে ব্যাট করছে ভারত। এই প্রতিবেদন লেখা পর্যন্ত তাদের দলীয় সংগ্রহ ১৭ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৩২ রান।

ভারত ব্যাটিংয়ে নেমে দলীয় ৩২ রানে প্রথম উইকেট হারায়। ইনিংসের তৃতীয় ওভারে সাকিব আল হাসানের বলে আরিফুল হকের হাতে ক্যাচ হন শিখর ধাওয়ান। সাত বল খেলে দশ রান করেন তিনি। দলীয় ৩২ রানেই দ্বিতীয় উইকেট হারায় তারা। ইনিংসের চতুর্থ ওভারে রুবেল হোসেনের বলে উইকেটরক্ষকের হাতে ক্যাচ হন সুরেশ রায়না। তিন বল খেলে শূন্য রান করেন তিনি।

ইনিংসের দশম ওভারে রুবেল হোসেনের বলে সাব্বির রহমানের হাতে ক্যাচ হন লোকেশ রাহুল। ১৪ বল খেলে ২৪ রান করেন তিনি।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে আট উইকেট হারিয়ে ১৬৬ রান সংগ্রহ করে বাংলাদেশ। টাইগার ব্যাটসম্যান সাব্বির রহমান হাফ সেঞ্চুরি করেন। ৫০ বল খেলে ৭৭ রান করেন তিনি। এই রান করার পথে সাতটি চার ও চারটি ছক্কা হাঁকান তিনি। টি-টোয়েন্টি ক্যারিয়ারে এটি তার চতুর্থ হাফ সেঞ্চুরি।

এছাড়া মাহমুদউল্লাহ রিয়াদ ১৬ বল খেলে ২১ রান করেন। সাত বল খেলে ১৯ রান করে অপরাজিত থাকেন মেহেদী হাসান মিরাজ। ভারতীয় বোলারদের মধ্যে যুজবেন্দ্র চাহাল চার ওভার বল করে ১৬ রান দিয়ে তিনটি উইকেট নিয়েছেন। এছাড়া ওয়াশিংটন সুন্দর ১টি ও জয়দেব উনাদকাত ২টি করে উইকেট নেন।

(ঢাকাটাইমস/১৮ মার্চ/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত