পাইলট আবিদের স্ত্রী লাইফ সাপোর্টে

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ মার্চ ২০১৮, ১৮:১২ | প্রকাশিত : ১৯ মার্চ ২০১৮, ১৪:১৪

কাঠমান্ডুর ত্রিভুবন বিমানবন্দরে ইউএস বাংলা বিমান বিধ্বস্তের ঘটনায় নিহত বিমানটির পাইলট আবিদ সুলতানের স্ত্রী আফসানা খানমকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

সোমবার সকালে আবারও স্ট্রোক করলে দ্বিতীয় দফা অস্ত্রোপচারের পর আফসানা খানমকে আগারগাঁওয়ের নিউরো সাইন্স হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) লাইফ সাপোর্টে রাখা হয়। সকাল ১০টার দিকে শুরু হওয়া দ্বিতীয় অস্ত্রোপচার শেষ হয় দুপুর বেলা একটার দিকে।

নিউরো সায়েন্স হাসপাতালের তথ্য কর্মকর্তা শিহাব ঢাকাটাইমসকে জানান, রবিবার স্ট্রোক করার পর হাসপাতালে আনা হলে আফসানা খানমের একটি অস্ত্রোপচার হয়। আজ সকালে ফের স্ট্রোক করলে তার দ্বিতীয় দফায় অস্ত্রোপচার করা হয়। বর্তমানে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

রবিবার রাজধানীর উত্তরার বাসায় স্ট্রোক করেন পাইলট আবিদের স্ত্রী আফসানা খানম। পরে পরিবারের সদস্যরা তাকে রাজধানীর আগারগাঁওয়ের নিউরো সায়েন্স হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করেন।

গত ১২ মার্চ নেপালের ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে বেসরকারি বিমান সংস্থা ইউএস বাংলার একটি বিমান বিধ্বস্ত হয়ে ৫১ জনের প্রাণহানি হয়।

ওই দুর্ঘটনায় পাইলট আবিদ সুলতানকে আহত অবস্থায় উদ্ধার করা হলেও একদিন পর নেপালের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থান তার মৃত্যু হয়।

ঢাকাটাইমস/১৯মার্চ/এএ/এমআর

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত