কলম্বো থেকে লাহোরে তামিম-রিয়াদ

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ মার্চ ২০১৮, ১৯:১৩ | প্রকাশিত : ১৯ মার্চ ২০১৮, ১৪:৫৩

নিদাহাস ট্রফি শেষ করে সোমবার সকাল সাড়ে ১১টায় বাংলাদেশে পৌঁছেছে টাইগাররা। দলের সবাই ফিরে আসলেও ফেরেননি তামিম ইকবাল এবং মাহমুদউল্লাহ রিয়াদ। পিএসএলের এলিমিনেটর রাউন্ডে খেলতে কলম্বো থেকে সরাসরি পাকিস্তানে লাহোরে চলে গেছেন তামিম-রিয়াদ।

পাকিস্তান সুপার লিগে পেশোয়ার জালমির হয়ে খেলছেন তামিম ইকবাল। আর কোয়েটা গ্লাডিয়েটরসের হয়ে খেলছেন মাহমুদউল্লাহ রিয়াদ। আগামীকাল লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে রিয়াদের কোয়েটার বিপক্ষে খেলবে তামিমের পেশোয়ার। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত আটটায়। এই ম্যাচে যারা জিতবে তারা এলিমিনেটর-২ ম্যাচে করাচি কিংসের মুখোমুখি হবে। যারা হারবে তারা বাদ পড়বে।

পিএসএলে চলতি আসরের শুরুতেই নিজেদের দলে যোগ দেন তামিম, রিয়াদ, সাব্বির এবং মোস্তাফিজ। তবে নিদাহাস ট্রফিতে খেলতে টুর্নামেন্টের লিগ পর্বের মাঝপথেই শ্রীলঙ্কা চলে যান বাংলাদেশি তারকারা। মোস্তাফিজের দল আসরের লিগ পর্ব থেকে বাদ পড়ার কারণে দলের সঙ্গে দেশে ফিরেছেন।

গতকাল কোয়ালিফায়ার ম্যাচে করাচি কিংসকে হারিয়ে ফাইনালে উঠেছে ইসলামাবাদ ইউনাইটেড। তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদের দলের সামনেও সুযোগ আছে ফাইনালে খেলার। তবে, দুটি দলের মধ্যে যেকোনো একটিকে আগামীকাল বিদায় নিতে হবে। যারা জিতবে তারা ফাইনালের উঠার জন্য ২১ মার্চ করাচি কিংসের মুখোমুখি হবে।

(ঢাকাটাইমস/১৯ মার্চ/এইচএ)

 

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত