টেইলরের সেঞ্চুরি, গেইলদের লক্ষ্যমাত্রা ২৯০

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ মার্চ ২০১৮, ১৭:৪৫

আইসিসি বিশ্বকাপ বাছাইপর্বের সুপার সিক্স পর্বের ম্যাচে আজ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে সব উইকেট হারিয়ে ২৮৯ রান সংগ্রহ করেছে জিম্বাবুয়ে। সুতরাং, জিততে হলে ক্যারিবীয়দের করতে হবে ২৯০ রান।

হারারে স্পোর্টস ক্লাবে অনুষ্ঠিত ম্যাচটিতে জিম্বাবুয়ের পক্ষে সেঞ্চুরি করেছেন ব্রেন্ডন টেইলর। ১৩৮ রান করে আউট হন তিনি। ওয়ানডে ক্যারিয়ারে এটি তার দশম সেঞ্চুরি। স্বাগতিকদের পক্ষে দ্বিতীয় সর্বোচ্চ ৪৫ রান করেন সলোমন মিরে। ৩৪ রান করেন শন উইলিয়ামস। ওয়েস্ট ইন্ডিজের পক্ষে কেমার রোচ ৩টি, জেসন হোল্ডার ৪টি ও কিমো পল ২টি করে উইকেট নেন।

সুপার সিক্স পর্বে এখন পর্যন্ত পাঁচ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে সেরা অবস্থানে রয়েছে জিম্বাবুয়ে। চার পয়েন্ট নিয়ে তৃতীয় অবস্থানে রয়েছে ওয়েস্ট ইন্ডিজ। দশটি দলের অংশগ্রণে শুরু হওয়া এই টুর্নামেন্টে গ্রুপ পর্ব থেকে বিদায় নেয় চারটি দল। ছয়টি দল উঠে সুপার সিক্স পর্বে। এই পর্ব থেকে সেরা দুইটি দল ফাইনালে উঠবে। আর ওই দুইটি দলই ২০১৯ সালের বিশ্বকাপে অংশগ্রহণের সুযোগ পাবে।  

সংক্ষিপ্ত স্কোর

জিম্বাবুয়ে: ২৮৯ (৫০ ওভার)

(সলোমন মিরে ৫০, চেফাস ঝুওয়াও ০, হ্যামিলটন মাসাকাদজা ৭, ব্রেন্ডন টেইলর ১৩৮, ক্রেইগ আরভিন ১৪, শন উইলিয়ামস ৩৪, সিকান্দার রাজা ২২, গ্রায়েম ক্রেমার ০, টেন্ডাই চিসোরো ১৮, কাইল জারভিস ১, ব্লিজিং মুজারাবানি ০*; কেমার রোচ ৩/৫৫, জ্যাসন হোল্ডার ৪/৩৫, কিমো পল ২/৫৫, দেবেন্দ্র বিশু ০/৭৩, অ্যাশলে নার্স ০/২৮, রভম্যান পাওয়েল ০/২৬, ক্রিস গেইল ০/১৪)।

(ঢাকাটাইমস/১৯ মার্চ/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত