পাইরেসি ও অশ্লীলতার বিরুদ্ধে অভিযানে আটক ২৪

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ মার্চ ২০১৮, ২০:৪১

নারায়ণগঞ্জে পাইরেসি ও অশ্লীলতার বিরুদ্ধে অভিযান চালিয়ে ২৪ জনকে আটক করেছে র‌্যাপিড এ্যকশন ব্যাটালিয়ান (র‌্যাব-১১)। এছাড়াও জাল জাতীয় পরিচয়পত্র, শিক্ষাগত ভুয়া সনদ ও বিভিন্ন জাল সার্টিফিকেট তৈরির সঙ্গে জড়িত আরও একজনকে আটক করে র‌্যাব।

সোমবার দুপুরে নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জের আদমজীনগরে অবস্থিত র‌্যাব-১১ এর কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-১১ এর অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল কামরুল হাসান।

র‌্যাব জানায়, রবিবার রাতে নরসিংদীর মাধবদী থানা এলাকার সোনার বাংলা মার্কেট ও স্কুল মার্কেট এবং নারায়ণগঞ্জ সদর থানাধীন রেলওয়ে মার্কেটে অভিযান চালিয়ে পাইরেসির সঙ্গে জড়িত ২৪ জনকে আটক করা হয়।

এদের ছাড়াও ফতুল্লার মাসদাইর এলাকায় অভিযান চালিয়ে জাল পরিচয়পত্র, জাল কাগজপত্র তৈরির সঙ্গে জড়িত একজনকে আটক করা হয়।

আটককৃতদের কাছ থেকে বিপুল পরিমাণ পাইরেটেড সিডি, পাইরেসি সরঞ্জামাদি, জাল সনদপত্র, এনআইডি ও কম্পিউটার সামগ্রী উদ্ধার করা হয়।

আটককৃত হলেন- করিমের ছেলে ডালিম, মিজান মিয়ার ছেলে কাওসার, হাবিবুল্লাহ ছেলে আরিফুল ইসলাম, রাসেল মিয়া, ইব্রাহীম, নাহিদ হাসান, এরশাদ মিয়া, সেলিম মিয়া, সোহাগ মিয়া, কাজী জুয়েল, শামীম, ইদ্রিস মিয়া, শামীম মিয়া, রাজু আহমেদ, কাজী দিপু, মামুন মিয়া, ইউসুফ মিয়া, কাজী বিল্লাল, শাকিল মিয়া, মনির হোসেন, রবিন দেওয়ান, আকাশ, মাসুদ আলম, মাসুদ রানা। জাল কাগজপত্রের সঙ্গে জড়িত থাকায় আটক হয় মাসুদ রানা।

সংবাদ সম্মেলনে র‌্যাব কর্মকর্তা কামরুল হাসান বলেন, এ ধরনের অপরাধীদের কারণে দেশের ফিল্ম ও মিউজিক ইন্ডাস্ট্রি ব্যাপক ক্ষতির সম্মুখীন হচ্ছে। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

ঢাকাটাইমস/১৯মার্চ/প্রতিনিধি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত