শ্রীপুরে প্রিয়ক ও প্রিয়ংময়ীর জানাজা সম্পন্ন

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ মার্চ ২০১৮, ১০:৪৭

গাজীপুরের শ্রীপুরে নগর হাওলা গ্রামের ফারুক হোসেন প্রিয়ক ও তার মেয়ে প্রিয়ংময়ী তামারার জানাজা সম্পন্ন হয়েছে। মঙ্গলবার সকাল নয়টায় স্থানীয় আবদুল আউয়াল কলেজ মাঠে তৃতীয় জানাযা অনুষ্ঠিত হয়। জানাজায় ইমামতি করেন মাওলানা সিদ্দিকুর রহমান।

এতে স্থানীয় রাজনীতিবিদ, শিক্ষার্থীসহ বিপুল মানুষ অংশ নেন। এ সময় উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা রেহানা আক্তার, উপজেলা ভূমি কর্মকর্তা সোহেল রানা, তেলিহাটি ইউপি চেয়ারম্যান আব্দুল বাতেনসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বেলা ১১টায় নগরহাওলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে চতুর্থ জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হবে।

এর আগে সোমবার রাত আটটার দিকে আলিফ পরিবহনের একটি অ্যাম্বুলেন্সে বাবা-মেয়ের মরদেহ তাদের গ্রামের বাড়িতে এসে পৌঁছায়।

সোমবার মরদেহবাহী অ্যাম্বুলেন্সটি বাড়িতে পৌঁছার পর এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। শত শত মানুষ বাড়িটিতে ভিড় করছেন। সবাই যেন শোকে স্তব্ধ। মা ফিরোজা বেগম একমাত্র সন্তান প্রিয়ক ও নাতনিকে হারিয়ে শোকে বারবার মূর্ছা যাচ্ছিলেন।

নিহতের স্বজনরা জানায়, দুর্ঘটনার খবর শোনার পর থেকে ছেলে ও নাতনিতে হারিয়ে শোকে বাকরুদ্ধ হয়ে গেছেন ফিরোজা বেগম। বংশের প্রদীপ জ্বালানোর মতো কেউ বেঁচে না থানায় আহাজারি করছেন স্বজনরাও। আর প্রিয়কের নানা স্মৃতি নিয়ে কান্নায় ভেঙে পড়ছেন তার বন্ধুরাও।

উল্লেখ্য, গত ১২ মার্চ নেপালের ত্রিভুবন বিমানবন্দরে ইউএস বাংলার একটি বিমান বিধ্বস্ত হয়। এতে শ্রীপুরের নগর হাওলা গ্রামের ফারুক হোসেন প্রিয়ক ও মেহেদী হাসানের পরিবারের পাঁচ সদস্য ছিলেন। দুইর্ঘটনা পাঁচজনের মধ্যে তিনজন প্রাণে বেঁচে গেলেও মারা যান ফারুক হোসেন প্রিয়ক, তার মেয়ে প্রিয়ংময়ী তামাররা।

ঢাকাটাইমস/২০মার্চ/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত