ফরাসি লিগের ফাইনালে ‘ফিরবেন’ নেইমার

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২০ মার্চ ২০১৮, ১১:২১ | প্রকাশিত : ২০ মার্চ ২০১৮, ১১:০৯

আগামী ৮ মে অনুষ্ঠিত হবে ফরাসি লিগের ফাইনাল ম্যাচ। তার আগে ইনজুরি সারিয়ে দলের সেরা তারকা নেইমার ফিরবেন বলে আশা করেন নেইমারের ব্রাজিল এবং পিএসজি সতীর্থ চিয়াগো সিলভা।

যদিও পিএসজি এখনও ফরাসি লিগে ফাইনালে ওঠেনি। সেমি-ফাইনালে ক্যঁর মুখোমুখি হবে আগামী ১৮ এপ্রিল । সেই ম্যাচেই প্যারিস ক্লাবটির ফাইনাল নিশ্চিত হবে ।

ফেব্রুয়ারীতে লিগ ওয়ানের ম্যাচে মার্সেইয়ের বিপক্ষে খেলার সময় ইনজুরিতে পড়েন পিএসজি তারকা নেইমার। ইনজুরি সারাতে নেইমারের তার অস্ত্রোপচার করানো হয়। বর্তমানে ব্রাজিলের রি জেনেরিওতে তার রিহ্যাব চলছে। ডাক্তারদের মতে পুরোপুরি সুস্থ হতে তার প্রায় তিন মাস সময় লাগতে পারে।

গত ম্যাচের জয়ে পিএসজির ফরাসি কাপের ফাইনালে ওঠা ধরে নিয়ে নেইমারের বিষয় নিয়ে সিলভা বলেন, ‘আগামী সপ্তাহে নেইমারের সঙ্গে কথা বলার জন্য আমি অপেক্ষা করছি। আমার মনে হয়, সে এখন আগের চেয়ে ভালো আছে।  সে দ্রুত সেরে উঠছে; ফরাসি কাপের ফাইনালেই আশাকরি সে ফিরতে পারে, যেটা ক্লাবের জন্য অনেক গুরুত্বপূর্ণ।’

এইদিকে আসন্ন বিশ্বকাপে নেইমারের দিকে গোটা ব্রাজিল সমর্থকরা তাকিয়ে আছেন। রাশিয়া বিশ্বকাপের সাফল্যর জন্য জুনের আগেই নেইমারের সুস্থ হয়ে উঠা প্রয়োজন বলে মনে করেন সিলভা।

এই বিষয়ে সিলভা বলেন,‘বিশ্বকাপের আগে তাকে অবশ্যই দলে জন্য তৈরি হতে হবে। তবে খুব তাড়াহুড়া না করে, ভালোভাবে সুস্থ হতে হবে। বিশ্বকাপ এবং আগামী মৌসুমে যেনো আর কোনো ঝুঁকি না আসে।’

(ঢাকাটাইমস/২০ মার্চ/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত