প্রধানমন্ত্রীর চট্টগ্রাম সফরকে স্বাগত জানিয়ে বোয়ালখালীতে মানববন্ধন

বেয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ মার্চ ২০১৮, ১২:৫৮

চট্টগ্রামের পটিয়া থানার পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে ২১ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনকে স্বাগত জানিয়ে ও জনসভাকে সফল করতে বোয়ালখালী থানার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন পরিষদ ও বোয়ালখালী থানা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ ও ছাত্রলীগ যৌথ উদ্যোগে মানববন্ধন করেছে।

সোমবার সকালে এ মানববন্ধনে শেখ হাসিনার আগমনকে স্বাগত জানানোর পাশাপাশি বক্তারা কালুরঘাট সেতুর বিকল্প সেতু নির্মাণের কাজ আগামী নির্বাচনের আগে আরম্ভ করার জোর দাবি জানান।

মুক্তিযুদ্ধ বাস্তবায়ন পরিষদের সভাপতি ও চট্টগ্রাম মহানগর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলামের সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন- কবি-সাহিত্যিক ও পুলিশের সাবেক এডিসি জাহাঙ্গীর আলম চৌধুরী, থানা আওয়ামী লীগের সহ-সভাপতি মফিজুর রহমান মাস্টার, বোয়ালখালী পৌরসভা আওয়ামী লীগের সহ-সভাপতি এন এস আলম ও জসিম উদ্দিন, থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জি এস হাসান, উপজেলা যুবলীগের সভাপতি মো. সেলিম উদ্দিন, থানা আওয়ামী লীগের সহ-সভাপতি ইউসুফ মাস্টার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক খালেদ মাসুদ ও সিনিয়র সহ-সভাপতি মোর্শেদ আলম ও সহ-সভাপতি এস এম রোকন প্রমুখ।

সভাপতির বক্তব্যে নুরুল ইসলাম বলেন, এই সরকার মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির সরকার, সাধারণ জনগণের সরকার। এই সরকার দেশের মানুষের ভাগ্য উন্নয়নে অতীতেও কাজ করছে, এখনও করছে এবং ভবিষ্যতেও করবে। তাই আমাদের আগামী নির্বাচনে এই সরকারকে ভোট দিয়ে আবারও জয়যুক্ত করতে হবে।

জনসভায় তরুণদের অংশগ্রহণের আহ্বান জানিয়ে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক খালেদ মাসুদ বলেন, দেশের স্বাধীনতাকে প্রশ্নবিদ্ধ ও বির্তকিত করতে আবারও দেশে জামায়াত-শিবির ও রাজাকারের দোসরেরা মাথাচাড়া দিয়ে ওঠছে, ষড়যন্ত্র করছে- তাই এই সমাবেশের মাধ্যমে সচেতন তরুণদের একত্রিত হতে হবে এবং স্বাধীনতাবিরোধীদের ষড়যন্ত্র নস্যাৎ করে দিতে হবে।  

কালুরঘাট সেতুর প্রসঙ্গে তিনি বলেন, এই সেতুর বিকল্প একটি সেতু বোয়ালখালীবাসীর দীর্ঘদিনের প্রাণের দাবি, আশা করি- গণতন্ত্রের মানসকন্যা শেখ হাসিনার নেতৃত্বে বিকল্প একটি সেতুর কাজ এই বছরেই শুরু হবে।

(ঢাকাটাইমস/২০মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বন্দর নগরী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত