আহত আলিয়া, শুটিং বন্ধ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২০ মার্চ ২০১৮, ১৫:৩৫ | প্রকাশিত : ২০ মার্চ ২০১৮, ১৪:১৩
‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং সেটে পরিচালক অয়নের সঙ্গে আলিয়া ও রণবীর

পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবির মাধ্যমে প্রথমবারের মতো পর্দায় জুটি বেঁধেছেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। বর্তমানে এই ছবির শুটিং চলছে বুলগেরিয়ায়। সেখানেই শুটিংয়ের সময়ে চোট পেয়েছেন ছবির নায়িকা আলিয়া ভাট।

বুলগেরিয়ার তুষার-সাদা সেটে প্রচণ্ড ঠান্ডার ভেতরেই গত কয়েক সপ্তাহ ধরে ছবির শুটিং চলছে। সেখানেই একটি স্ট্যান্ট করতে গিয়ে ডান কাঁধ এবং হাতে চোট পান আলিয়া। চিকিৎসকরা তাকে কয়েক সপ্তাহ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন। আপাতত হাতে ব্যান্ডেজ বেঁধে থাকতে হচ্ছে সবে ২৫-এ পা দেয়া এই নায়িকাকে।

এদিকে আলিয়ার জন্মদিনে বিশেষ পার্টির আয়োজিন করেছিলেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। শুটি সেটের ভেতরে ছবি তোলার অনুমতি না থাকলেও, সেটের বাইরে দেদার ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ তারকা। তবে আপাতত তার চোটে শুটিংয়ের কাজে বড়সড় ধাক্কা খেয়েছে।

‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে আলিয়া-রণবীর ছাড়াও রয়েছেন বলি শাহেনশাহ অমিতাভ বচ্চন ও মৌনি রায়। মৌনি ছবিতে খলচরিত্রে অভিনয় করছেন। তবে এই ছবিকে ঘিরে শুরু হয়েছে একটি নতুন গুঞ্জন। কানাঘোষা চলছে, প্রাক্তণ প্রেমিক সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ব্রেকআপের পর রণবীরের প্রেমে মজেছেন ভাটকন্যা। যদিও এ নিয়ে আলিয়া বা রণবীর কেউই কোনো প্রতিক্রিয়া দেননি।

ঢাকাটাইমস/২০মার্চ/এএইচ    

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত