প্রিয়া নন, রণবীরের নায়িকা সারা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ মার্চ ২০১৮, ১৫:৩০

মাত্র ২৯ ও ৩০ সেকেন্ডের দুটি ভিডিও দিয়েই নেট দুনিয়া মাত করেছিলেন দক্ষিণী অভিনেত্রী প্রিয়া প্রকাশ ভেরিয়ার। তার চোখের ইশারায় কুপোকাত হয়েছিলেন ৯ থেকে ৯০- সবাই।

ক’দিন আগেই গুঞ্জন উঠেছিল, প্রযোজক করণ জোহারের হাত ধরে ‘সিম্বা’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হতে যাচ্ছে সেই অষ্টাদশী প্রিয়ার। তাও আবার হালের অন্যতম সুপারস্টার রণবীর সিংয়ের নায়িকা হয়ে। এই গুঞ্জনটি অবশ্য জন্ম দিয়েছিলেন প্রযোজক করণ জোহার নিজেই।

কিন্তু সব গুঞ্জনেই জল ঢেলে দিয়েছে ছবির প্রযোজনা প্রতিষ্ঠান ধর্ম মুভিজের একটি ইনস্টাগ্রাম পোস্ট। প্রিয়া নন, নবাবপুত্র সাইফ আলী খানের মেয়ে সারা আলী খানকে রণবীরের নায়িকা হিসেবে ঘোষণা করেছেন তারা।

সারা ছবির প্রধান নায়িকা। ইতিমধ্যে সেটা চূড়ান্ত করেছে করণ জোহারের ধর্ম প্রোডাকশন। ছবিটি পরিচালনা করবেন রোহিত শেঠি। করণের সঙ্গে যৌথভাবে প্রযোজনায়ও রয়েছেন তিনি।

করণ ও রোহিত তাদের ‘সিম্বা’  ছবির নায়িকা হিসেবে সারা আলী খানকে এরই মধ্যে চুক্তিবদ্ধও করিয়েছেন। তাই রণবীরের নায়িকা নিয়ে জল্পনা-কল্পনার অবসান হয়েছে। ছবিতে রণবীরকে দেখা যাবে এক কুখ্যাত পুলিশ কর্মকর্তার চরিত্রে। তার চরিত্রটির নাম ‘সংগ্রাম ভালেরাও’।

র এ ছবির মাধ্যমে বলিউড পাচ্ছে  নতুন আরেক জুটি। রণবীর সিং ও সারা আলী খান। এমনকী,  রোহিত ও করণ জোহারও এবারই প্রথম যৌথ প্রযোজনায় ছবি তৈরি করছেন। আগামী ২৮ ডিসেম্বর এই ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

প্রসঙ্গত, যৌথ প্রযোজনার ‘সিম্বা’ ছবির প্রথম পোস্টার কিছুদিন আগেই প্রকাশিত হয়। পোস্টারে শুধু নায়ক রণবীরের ছবি ছিল। যার কারণে তখন থেকেই জল্পনা-কল্পনা শুরু হয়, কে হচ্ছেন ছবির নায়িকা। সেই  জল্পনা-কল্পনা থেকেই একাধিক বলিউড সুন্দরীর নাম উঠে আসে।

সেই সম্ভাব্য তালিকায় প্রথমেই ছিল দক্ষিণী কন্যা প্রিয়ার নাম। কিন্তু সব কল্পনাই ভেস্তে গেল নায়িকা হিসেবে সারার নাম ঘোষণার মধ্যদিয়ে। তবে ছবিতে প্রিয়াকে অন্য কোনো চরিত্রে দেখা যাবে কি না, সে ব্যাপারে কিছুই জানায়নি ধর্ম প্রোডাকশন।

ঢাকাটাইমস/২০মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত