মোহামেডানের সান্ত্বনার জয়

ক্রীড়া ডেস্ক, ঢাকাকাটাইম
 | প্রকাশিত : ২০ মার্চ ২০১৮, ১৭:৪৮

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) প্রথম পর্বের খেলা শেষ হয়েছে আজ। মঙ্গলবার শেষ রাউন্ডের খেলায় কলাবাগান ক্রীড়া চক্রকে দুই উইকেটে হারিয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। টুর্নামেন্টে এটি তাদের পঞ্চম জয়। ১১ ম্যাচ খেলে ১১ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে সপ্তম অবস্থানে থেকে ডিপিএলের এবারের আসর শেষ করল তারা। অন্যদিকে, চার পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে সবার নিচে থেকে আসর শেষ করল কলাবাগান ক্রীড়া চক্র।

এদিন সাভারের বিকেএসপির তিন নম্বর মাঠে অনুষ্ঠিত ম্যাচটিতে টস জিতে ব্যাট করতে নেমে ৪৭.৫ ওভারে ২৬০ রান সংগ্রহ করে অলআউট হয় কলাবাগান ক্রীড়া চক্র। দলের পক্ষে সেঞ্চুরি করেন মোহাম্মদ আশরাফুল। ১২৭ রান করে আউট হন তিনি। মোহামেডান স্পোর্টিং ক্লাবের পক্ষে ৮.৫ ওভারে ৪৯ রান দিয়ে ছয়টি উইকেট নেন। এছাড়া মোহাম্মদ আজিম ২টি, শামসুর রহমান ১টি, তাইজুল ইসলাম ১টি করে উইকেট নেন।

পরে মোহামেডান স্পোর্টিং ক্লাব ব্যাট করতে নেমে ৪৯.২ ওভারে আট উইকেট হারিয়ে জয় তুলে নেয়। দলের পক্ষে এনামুল হক ৫৭, রনি তালুকদার ৫১, শামসুর রহমান ৩৮ ও তাইজুল ইসলাম ৩৪ রান করেন। ম্যাচের শেষ ওভারে মোহামেডানের জয়ের জন্য প্রয়োজন ছিল ১০ রান। ওভারের প্রথম দুই বলেই ছক্কা মেরে দলের জয় নিশ্চিত করেন কাজী অনিক। ১৫ রান করে অপরাজিত থাকেন তিনি। প্লেয়ার অব দ্য ম্যাচের পুরস্কার পান কাজী অনিক।

(ঢাকাটাইমস/২০ মার্চ/এসইউএল)  

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত